ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীর নিমতলায় হাঁসের খামার থেকে অজগর উদ্ধার
  • মাহ্ফুজুর রহমান
  • ২০২০-০৫-৩১ ১৯:২৫:০৬
উদ্ধারকৃত প্রায় ৬ ফুট দৈর্ঘ্যর অজগর সাপ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা গ্রামের একটি হাঁসের খামার থেকে প্রায় ৬ ফুট দৈর্ঘ্যরে একটি অজগর সাপ উদ্ধার করে বন বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে। 
  গতকাল ৩১শে মে সকালে নিমতলা গ্রামের টিটু খানের হাঁসের খামার থেকে সাপটি উদ্ধার করা হয়। পরে রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খানের উপস্থিতিতে সাপটি রাজবাড়ীর সামাজিক বনায়ন ও নার্সারী প্রশিক্ষণ কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়। অজগর সাপ উদ্ধারের খবর পেয়ে সাপটিকে দেখতে বিপুল সংখ্যক উৎসুক জনতা ভীড় জমায়। 
  রাজবাড়ীর সামাজিক বনায়ন ও নার্সারী প্রশিক্ষণ কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত ফরেস্টার(ভারপ্রাপ্ত) দেলোয়ার হোসেন বলেন, স্থানীয়রা সাপটি উদ্ধার করে আমাদের কাছে হস্তান্তর করেছে। আমাদের বিভাগীয় বন কর্মকর্তা খুলনার বন্য প্রাণী সংরক্ষণ বিভাগের কর্মকর্তার সাথে কথা বলেছেন। সাপটিকে সংরক্ষিত বনে ছেড়ে দেয়া হবে। 
  রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান বলেন, সাপটিকে উদ্ধারের খবর পেয়ে জেলা প্রশাসকের সাথে কথা বলে তার নির্দেশনা অনুযায়ী বন বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা সাপটিকে অবমুক্ত করবেন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ