ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
ই-নথির ব্যবহার ও জনসাধারণের সেবা নিশ্চিতকরণে দায়িত্বশীল হতে হবে--- উপ-সচিব আমিনুল ইসলাম খান
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৩-০৪ ১৫:৫০:১১
পাংশা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে গতকাল বৃহস্পতিবার সকালে জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মোহাম্মদ আমিনুল ইসলাম খানকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ -মাতৃকণ্ঠ।

মন্ত্রিপরিষদ বিভাগের উপ-সচিব মোহাম্মদ আমিনুল ইসলাম খান বলেছেন- নিয়মিত অফিস করা, ই-নথির ব্যবহার ও জনসাধারণের সেবা নিশ্চিতকরণে দায়িত্বশীল হতে হবে। সাধারণ মানুষ যেন হয়রানীর শিকার না হয় সে বিষয়টি লক্ষ্য রাখতে হবে। শিক্ষা প্রতিষ্ঠান খোলার সময় ক্লাসরুম ভালোভাবে পরিস্কার-পরিচ্ছন্ন করা এবং শিক্ষা প্রতিষ্ঠান ও উপজেলার সকল দপ্তরের ওয়েব পোর্টাল নিয়মিত আপডেট করার গুরুত্বারোপ করেন তিনি। 

  পাংশায়  টেলিফোন এক্সচেঞ্জের অচল লাইন সচল করা, সমাজসেবা অফিসের মুক্তিযোদ্ধাদের ভাতা প্রদান সংক্রান্ত কার্যক্রমে জটিলতা দূরীকরণ, উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের জনবল সংকট দূরীকরণ, মৎস্য দপ্তরের মা ইলিশ সংরক্ষণকালীন কর্মসূচীতে অর্থবরাদ্দ বৃদ্ধিসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কার্যক্রম বাস্তবায়নে সার্বিক দিকনির্দেশনা প্রদান করেন উপ-সচিব মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

  গতকাল ৪ঠা মার্চ সকাল সাড়ে ১০টার দিকে পাংশা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার খোন্দকার সফিকুল ইসলাম, পাংশা উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাস ও সাংবাদিক মোঃ মোক্তার হোসেন প্রমূখ বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও রোকেয়া বেগম, মাছপাড়া ইউপির চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো, সরিষা ইউপির সাবেক চেয়ারম্যান ও সরিষা বঙ্গবন্ধু কলেজের উপাধ্যক্ষ মোঃ আব্দুস সোবাহান, শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীরসহ জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। মন্ত্রিপরিষদ বিভাগের উপ-সচিব মোহাম্মদ আমিনুল ইসলাম খান উপস্থিত সবার সাথে শুভেচ্ছা ও কুশলাদি বিনিময় করেন। 

  অনুষ্ঠানে মন্ত্রিপরিষদ বিভাগের উপ-সচিব মোহাম্মদ আমিনুল ইসলাম খানকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ। 

  উল্লেখ্য, মন্ত্রিপরিষদ বিভাগের উপ-সচিব মোহাম্মদ আমিনুল ইসলাম খান ১৮/০৭/২০১২ থেকে ১৯/০৭/২০১৬ পর্যন্ত ৪বছর পাংশা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ