ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরের মিজানপুর ইউপির চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী যুবলীগের নেতা রামিম
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-০৫ ১৩:২৮:৪৩

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ ইয়াছির আরাফাত রামিম। 

  আসন্ন রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য দলীয় মনোনয়ন চেয়ে সম্প্রতি তিনি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লিখিত আবেদন করেছেন। 

  আবেদনে তিনি উল্লেখ করেছেন, ‘আমি মিজানপুর ইউনিয়নের বাসিন্দা। আমার পরিবারের সবাই আওয়ামী লীগের রাজনীতির সাথে সরাসরি সম্পৃক্ত। দীর্ঘদিনের আওয়ামী রাজনীতির পথচলায় জামায়াত-বিএনপির প্রতিহিংসায় আমার চাচা আবু বকর মন্ডল ২০০১ সালের ২১শে জুলাই নির্মমভাবে নিহত হন। এছাড়া আমার ফুপাতো ভাই আজম মন্ডল ও অন্যান্য আত্মীয়-স্বজনসহ অনেকেই জামায়াত-বিএনপির প্রতিহিংসার রাজনীতির কবলে পড়ে নির্যাতিত হয়েছে। শত প্রতিকূলতার মধ্যেও আমার পরিবারের সদস্যদের মধ্যে বড় ভাই শাহিনুর আলম রাজবাড়ী জেলা ছাত্রলীগের সদস্য ছিলেন। মেজো ভাই হাফিজুর রহমান হাফিজ মিজানপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। সেঝো ভাই মিজানুর রহমান মিজান সদর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। আমার ফুপাতো ভাই শিহাবুর রহমান শিহাব সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। 

  এডঃ ইয়াছির আরাফাত রামিম বলেন, আমাকে মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রদান করা হলে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো। চেয়ারম্যান নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গড়া ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালনের পথ সুগম হবে।

  রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ ওয়াহিদুজ্জামান মিজানপুর ইউপির চেয়ারম্যান পদে দলের মনোনয়ন প্রত্যাশী এডঃ ইয়াছির আরাফাত রামিমের আবেদন প্রাপ্তির কথা স্বীকার করেছেন।    

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ