ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশা কলেজ মাঠে মরহুম আবুল মাহমুদ স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৩-০৫ ১৩:৪০:০৬
পাংশা সরকারী কলেজ মাঠে গতকাল শুক্রবার সকালে মরহুম আবুল মাহমুদ স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী জেলার পাংশা সরকারী কলেজ মাঠে গতকাল ৫ই মার্চ সকালে মরহুম আবুল মাহমুদ স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ উদ্বোধন করা হয়েছে।

  সকাল ১১টার দিকে অনুষ্ঠানের প্রধান অতিথি পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী আনুষ্ঠানিকভাবে মরহুম আবুল মাহমুদ স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করেন। টুর্নামেন্টের আহবায়ক ও পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি দীপক কুমার কুন্ডুর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পাংশা সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামিমা আকতার মিনু ও পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ বক্তব্য রাখেন। 

  অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পাংশার মাশরুফ কেন্দ্রের পরিচালক কে.এম ফজলুল হক, সাংবাদিক মোক্তার হোসেন ও রাজবাড়ীর চন্দনী ইউপি আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান শাহীনুরসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় ফরিদপুর ক্রিকেট একাডেমীর সিনিয়র টিম ও কুষ্টিয়া বাশার ক্রিকেট কেয়ার একাডেমী অংশগ্রহণ করে।

  উল্লেখ্য, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পিতার নামে গত কয়েক বছর ধরে এই ক্রিকেট টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে। এ বছর করোনা পরিস্থিতির কারণে আয়োজন সংক্ষিপ্ত করে টি-২০ করা হয়। 

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ