ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীতে পুলিশের ৭ই মার্চ ও আনন্দ উদযাপন
  • রাকিবুল ইসলাম
  • ২০২১-০৩-০৭ ১৬:৩৩:১০
ঐতিহাসিক ৭ই মার্চ ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে রাজবাড়ী জেলার কালুখালীতে গতকাল রবিবার বিকালে বেলুন ও পায়রা উড়িয়ে পুলিশের আনন্দ উদযাপন অনুষ্ঠানের সূচনা করা হয় -মাতৃকণ্ঠ।

ঐতিহাসিক ৭ই মার্চ ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে রাজবাড়ী জেলার কালুখালীতে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ পুলিশের আনন্দ উদযাপন অনুষ্ঠিত হয়েছে।

  গতকাল রবিবার বিকাল ৩টায় রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বেলুন, পায়রা উড়িয়ে ও কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। 

  বাংলাদেশ পুলিশের আয়োজনে এ উপলক্ষে কালুখালী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

  এতে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) শেখ নুরুল আলম বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার রাজবাড়ী আরিফ মোঃ শাকুর। 

  অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ইন্সপেক্টর(তদন্ত) মোঃ আব্দুল গণি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সার্জেন্ট(অবঃ) আকামত আলী মন্ডল, মৃগী ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাদশা, উপজেলা যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি ও উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুমন প্রমূখ বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন জেলা পরিষদ সদস্য খায়রুল ইসলাম খায়ের।

  এছাড়াও অনুষ্ঠানে এসআই মনির হোসেন, এসআই জাহিদুল ইসলাম, এসআই জাহাঙ্গীর আলম, এসআই হাসানুর রহমান, এসআই মোঃ আশিকুর রহমান ও এএসআই জাহাঙ্গীর হোসেনসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

  আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ