ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৩-০৭ ১৬:৩৫:৩৩

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে। 

  এ উপলক্ষে গতকাল রবিবার সকাল সাড়ে ৮টায় বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পুষ্পমাল্য অর্পণ করে উপজেলা প্রশাসন ও পরিষদ, বালিয়াকান্দি থানা, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা ভূমি অফিস, অফিসার্স ক্লাব, বালিয়াকান্দি সরকারী কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সাংস্কৃতিক সংগঠন।

  পুষ্পমাল্য অর্পণ শেষে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে বাজার প্রদক্ষিণ করে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এসে শেষ হয়। র‌্যালী শেষে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও কেক কেটে দিবসটি পালন করা হয়।

  উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, সহকারী কমিশনার(ভূমি) এস.এম আবু দারদা, উপজেলা কৃষি কর্মকর্তা সাখাওয়াত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি বাসন্তী স্যান্যাাল, বালিয়াকান্দি থানার এসআই ওহেদুজ্জামান, বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিন মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন। 

  আলোচনা পর্বের শেষে দিবসটি উপলক্ষে চিত্রাংকন ও ৭ই মার্চের ভাষন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

  এ সময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাফিন জব্বার, বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ, নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হানাস আলী, বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ^াসসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ