ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নের উদয়পুর বাজারে নির্মাণ শ্রমিক ইউনিয়নের উপ-শাখা অফিস উদ্বোধন
  • আশিকুর রহমান
  • ২০২১-০৩-১২ ১৭:৪২:০৩

রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন কোলারহাট আঞ্চলিক শাখার উপ-শাখা অফিস উদ্বোধন করা হয়েছে। গতকাল ১২ই মার্চ সন্ধ্যায় বসন্তপুর ইউনিয়নের উদয়পুর বাজারে এই অফিস উদ্বোধন করা হয়।

  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর্জা বদিউজ্জামান বাবু।

  বিশেষ অতিথি হিসেবে বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন কোলারহাট আঞ্চলিক শাখার উপদেষ্টা মীর্জা ফরিদুজ্জামান হাবিবুল, জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের দপ্তর সম্পাদক কামাল হোসেন ও বসন্তপুর ইউনিয়ন যুবলীগ নেতা রফিকুল ইসলাম জান্টু খান বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন কোলারহাট আঞ্চলিক শাখার সভাপতি মোঃ আবু বক্কর মুন্সী ও সঞ্চালনা করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ নুরুল ইসলাম।

  এ সময় রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন কোলারহাট আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক মোঃ আলমগীর সরদার, সহ-সভাপতি চাঁন ব্যাপারী, মোস্তফা কামাল, সহ-সাধারণ সম্পাদক ইউসুফ মুন্সী, ওহিদ প্রামাণিক, সাংগঠনিক সম্পাদক হাসান শেখ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ লাভলু, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক আজিজ-১, কোষাধ্যক্ষ ইয়াকুব খান, ক্রীড়া সম্পাদক আজিজ-২, কার্যকরী সম্পাদক ফারুক মোল্লা, খায়ের মোল্লা, আঃ রশিদ ব্যাপারী, মোঃ মুনছুর মোল্লা ও মোমিন মন্ডলসহ সংগঠনটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।     

  অনুষ্ঠানে নির্মাণ শ্রমিকরা তাদের সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন এবং অতিথিরা যে কোন বিপদে আপদে সার্বক্ষণিক নির্মাণ শ্রমিকদের পাশে থাকার আশ্বাস দেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ