ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরের বেনীনগরে চেয়ারম্যান প্রার্থী টুকু মিজির নির্বাচনী মতবিনিময় সভা
  • রফিকুল ইসলাম
  • ২০২১-০৩-১২ ১৭:৪৫:৩২

রাজবাড়ী সদর উপজেলার মিজানুপর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুকু মিজির নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

  বেনীনগর এলাকাবাসীর ব্যানারে গতকাল ১২ই মার্চ বিকালে স্থানীয় ঈদগাঁহ মাঠে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

  স্থানীয় বাসিন্দা মোঃ শফি মোল্লার সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিঠু’র সঞ্চালনায় সভায় টুকু মিজি ছাড়াও সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক রাজু, মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ সালাম বিশ^াস, সহ-সভাপতি আজম মণ্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক ফিরোজ বিশ^াস, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন, রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ মান্নান মোল্লা, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা পারুল বেগম, আমির হোসেন, আনিস মহুরী, খাদেম হোসেন মামুন, আনোয়ার হোসেন মোল্লা, নির্মল বাবু ও আহাদ মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন। 

  সভায় টুকু মিজি বলেন, আমি মিজানপুর ইউনিয়নবাসীকে ভালোবাসি। তাদের সেবা করার জন্যই ইউপি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবো। নির্বাচিত হতে পারলে দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মতামত ও পরামর্শ নিয়ে মিজানপুর ইউনিয়নকে মডেল একটি ইউনিয়ন হিসেবে গড়ে তুলবে। সবাই আমার কাছ থেকে সমান মর্যাদা ও সুযোগ-সুবিধা পাবে। 

  এ সময় সদর উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক শেখ ফরিদ, জহির মেম্বার, আনোয়ার হোসেন, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাইমা বেগম, মিজানপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফুন নাহার মিতা, সদর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মাহফুজা আরেফীন বেনু, মিজানপুর ইউনিয়ন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মেরিনা আক্তার, সাংগঠনিক সম্পাদক রুমানা খাতুন, মিজানপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল মন্ডল ও ইমরান নাজির, আঃ খালেক নাদুসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ