ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর হরিসভা চৌরাস্তা মোড়ে বিচার গান অনুষ্ঠিত
  • লাবণী আক্তার
  • ২০২১-০৩-১২ ১৭:৪৮:৩৭
রাজবাড়ী শহরের হরিসভা মোড়ে গতকাল ১২ই মার্চ সন্ধ্যায় বিচার গান অনুষ্ঠানে পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ আলমগীর শেখ তিতু বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পৌরসভার ১নং ওয়ার্ডের হরিসভা মোড়ে গতকাল ১২ই মার্চ সন্ধ্যায় ১নং ওয়ার্ডবাসীর উদ্যোগে বিচার গান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ আলমগীর শেখ তিতু বক্তব্য রাখেন।

  আয়োজক কমিটির সভাপতি শীতল মনিরের সভাপতিত্বে ও আলাউদ্দিন মল্লিক আলা’র সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আয়োজক কমিটির সাধারণ সম্পাদক আফজাল দেওয়ান, শামীম আহম্মেদ ও যুব মহিলা লীগ নেত্রী লাবণী আক্তার প্রমুখ বক্তব্য রাখেন। 

  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলমগীর শেখ তিতু বলেন, আমাকে মেয়র নির্বাচিত করায় রাজবাড়ী পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা করছি। দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মতামত ও পরামর্শ নিয়ে পৌরসভার যাবতীয় কার্যক্রম পরিচালনা করবো। সবাই আমার কাছে সমান মর্যাদা ও সুযোগ-সুবিধা পাবে। আমি মেয়র নয়, সেবক হিসেবে আপনাদের কাজ করে যাব। 

  এছাড়াও তিনি হযরত খাজা মাইনদ্দিন চিশতীর জীবনীর উপর সংক্ষিপ্ত আলোচনার পাশাপাশি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রূহের মাগফেরাত কামনা করেন এবং ১নং ওয়ার্ডের সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি দেন।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ