ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে ফেরদৌস সামী’র লেখা ‘মুজিব ভালোবাসি’ কবিতা বইয়ের মোড়ক উন্মোচন
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৩-১২ ১৭:৪৯:১৬
রাজবাড়ী পাবলিক লাইব্রেরী প্রাঙ্গণের স্যার উডহেড মঞ্চে গতকাল ১২ই মার্চ বিকালে ৭ম শ্রেণীর ছাত্র সৈয়দ ফেরদৌস সামী’র লেখা কবিতার বই ‘মুজিব ভালোবাসি’-এর মোড়ক উন্মোচন করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে ৭ম শ্রেণীর ছাত্র সৈয়দ ফেরদৌস সামী’র লেখা কবিতার বই ‘মুজিব ভালোবাসি’-এর মোড়ক উন্মোচন করা হয়েছে। 

  গতকাল ১২ই মার্চ বিকালে রাজবাড়ী পাবলিক লাইব্রেরী প্রাঙ্গণের স্যার উডহেড মঞ্চে এই মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

  আনুষ্ঠানিকভাবে বইটির মোড়ক উন্মোচনের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে প্রিয়তমাষু আবৃত্তি নিকেতনের সভাপতি ও ডাঃ আবুল হোসেন বিশ^বিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক মিরুনা বানু মুনের সঞ্চালনায় মীর মশাররফ হোসেন স্মৃতি সংসদ, রাজবাড়ীর সভাপতি কবি সালাম তাসির, প্রিয়তমাষুর উপদেষ্টা ও টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুন কক্স, রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুল হামিদ, রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের চারুকলা শিক্ষক মোশাররফ হোসেন, প্রিয়তমাষুর সাধারণ সম্পাদক ও অংকুর স্কুল এন্ড কলেজের শিক্ষক শেখ আব্দুর রউফ হিটু, কবি মনিরুজ্জামান মিঠু, নেহাল আহমেদ, মুন্নী পারভীন, ফারহানা মিনি, আবুল বাশার ফিরোজ, বইটির লেখক রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র সৈয়দ ফেরদৌস সামী এবং তার পিতা সৈয়দ আলী ইকবাল মিঠু, মা সেলিনা খাতুন শাপলা প্রমুখ বক্তব্য রাখেন। এছাড়াও অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে কবিতা আবৃত্তি করা হয়। 

  উল্লেখ্য, ছোট ম্যাগাজিনের মতো করে মুদ্রিত বইটির প্রচ্ছদ করেছেন কবি নেহাল আহমেদ। প্রকাশনা সংস্থা হচ্ছে ঢাকার ফকিরাপুলের অভিযান। বইটি স্বাধীনতা যুদ্ধের শহীদদের উৎসর্গ করা হয়েছে। ৪৮টি কবিতা সম্বলিত ৫৬ পৃষ্ঠার বইটির মূল্য রাখা হয়েছে ১০০ টাকা। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ