ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে বাংলা উৎসব-১৪২৭ অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-১৩ ১৪:৫২:১২
রাজবাড়ীতে এনজিও কেকেএসের সহায়তায় গতকাল ১৩ই মার্চ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে বাংলা উৎসবে সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে এনজিও কেকেএসের সহায়তায় ‘বাংলা উৎসব-১৪২৭’ অনুষ্ঠিত। গতকাল ১৩ই মার্চ দিনব্যাপী রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে এই বাংলা উৎসবের আয়োজন করে স্থানীয় সামাজিক সংগঠন ‘রাজবাড়ী একাডেমী’। 

  সকালে প্রধান অতিথি হিসেবে উৎসবের উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে ফরিদপুর মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ ইকবাল হোসেন ও সাবেক জেলা শিক্ষা অফিসার আজিজা খানম, আয়োজক রাজবাড়ী একাডেমীর সভাপতি সৈয়দ সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন। 

  বিকালে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র আলমগীর শেখ তিতু এবং রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমরেশ চন্দ্র পালসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

  সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেকেএস-এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক জেলা পরিষদ ও জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বারের উপস্থিত থাকার কথা থাকলেও তিনি জরুরী কাজে ঢাকায় অবস্থান করায় অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ