ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দ পৌরসভার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ
  • মইনুল হক মৃধা/চঞ্চল সরদার
  • ২০২১-০৩-১৪ ১৪:৪৪:২৬
গোয়ালন্দ পৌরসভার নবনির্বাচিত মেয়র নজরুল ইসলাম মন্ডলসহ সাধারণ ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ এবং সংবর্ধনা গতকাল ১৪ই মার্চ বিকাল সাড়ে ৩টায় পৌরসভা চত্বরে অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভার নবনির্বাচিত মেয়র এবং সাধারণ ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনা গতকাল ১৪ই মার্চ বিকাল সাড়ে ৩টায় পৌরসভা চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

  অনুষ্ঠানে প্রথমে নবনির্বাচিত মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল ও কাউন্সিলরদেরকে ফুলেল শুভেচ্ছা জানান পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা। এর পাশাপাশি অনুষ্ঠানে আগত অতিথি ও সাধারণ জনতাকে ফুল ছিটিয়ে সম্মান জানানো হয়। এছাড়াও গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা মেয়রকে স্বর্ণের নৌকা উপহার দেন।

  পৌরসভার সচিব রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সী, বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, কামরুল ইসলাম কলেজের সাবেক অধ্যক্ষ কে.এ মুহিত হীরা ও মোঃ মোয়াজ্জেম হোসেন বাদল, রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল কাদের শেখ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শহিদুল ইসলাম খান, সহ-সভাপতি গোলজার হোসেন মৃধা ও মামুন অর রশিদ, উপজেলা যুবলীগের সভাপতি ইউনুস মোল্লা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান, সাধারণ  সম্পাদক আবির হোসেন হৃদয়সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক গণেশ পাল ও পৌরসভার কর্মকর্তা আসাদুজ্জামান সেলিম।

  অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র নজরুল ইসলাম মন্ডল বলেন, আমি আজকে ফুলের মালা নিবো না। আমি ফুলের মালা নিবো পাঁচ বছর পর। আমি আশা করছি পৌরবাসীকে সঙ্গে নিয়ে পৌরসভার সার্বিক উন্নয়নে কাজ করতে পারবো।

  মেয়র নজরুল ইসলাম মন্ডল বলেন, গোয়ালন্দ পৌরসভায় অনেক অনেক সমস্যা আছে আমরা ব্যবসায়ী, এলাকার মুরুব্বী ও কাউন্সিলর সাথে বসবো। কোন এলাকার কি সমস্যা আছে সেগুলো চিহ্নিত করে আমরা সমাধান সেগুলো সমাধান করবো। সমস্যা সমাধান করতে আপনাদের আমি আপনাদের সকলের সহযোগিতা কামনা করি। আপনারা আমাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন ৫বছরের জন্য ক্ষমতা দিয়েছেন, আমরা আপনাদের জন্য কাজ করবো। আমরা গোয়ালন্দ পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই। আমি টাকা কামানোর জন্য মেয়র হইনি, আমি টেন্ডারবাজি করার জন্য মেয়র হইনি, গোয়ালন্দ পৌরসভার টাকা পয়সা লুটপাট করার জন্য আমি মেয়র হইনি, গোয়ালন্দের উন্নয়নের জন্য আমি মেয়র হয়েছি।

  এছাড়াও তিনি গোয়ালন্দ পৌরসভাকে মাদকমুক্ত আধুনিক মডেল একটি পৌরসভায় পরিণত করার প্রত্যয় ব্যক্ত করেন।

  সভায় কামরুল ইসলাম কলেজের সাবেক অধ্যক্ষ কে.এ মুহিত হীরা তার বক্তব্যে বিদায়ী মেয়র পৌরসভার ঘাড়ে সাড়ে ৪ কোটি টাকারও বেশী দেনা রেখে গেছেন উল্লেখ করে তার বিভিন্ন কর্মকান্ডের সমালোচনা করেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ