ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
ভোক্তা অধিকার দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভা
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৩-১৫ ১৬:৫৩:৪৪

বিশ^ ভোক্তা অধিকার দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
  ‘মুজিববর্ষে শপথ করি, প্লাস্টিক দূষণ রোধ করি’-শ্লোগানকে সামনে রেখে জেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের আয়োজনে গতকাল ১৫ই মার্চ রাজবাড়ী বাজারের খলিফাপট্টিতে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
  অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু’র সভাপতিত্বে এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা নাহিদের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শরীফুল ইসলাম, অন্যান্য অতিথিদের মধ্যে রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, ডিবি’র ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ^াস, জেলা মার্কেটিং অফিসার আকমল হোসেন, রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক জাকির হোসেন ও বাজারের ব্যবসায়ী আজিজ কাদেরী প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ বলেন, ভোক্তা অধিকার ও দায়িত্ব সম্পর্কে সবাইকে সচেতন হতে হবে। সঠিক দামে ও পরিমাপে মানসম্মত পণ্য পাওয়া সবারই অধিকার। সে লক্ষ্যে সরকার ভোক্তা অধিকার সংরক্ষণ আইন প্রণয়ন ও বাণিজ্য মন্ত্রণালয়ের অধীনে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর গঠন করেছে। এছাড়াও বক্তাগণ প্লাস্টিকের ক্ষতিকর দিকগুলো তুলে ধরে ব্যবহার না করে পাট জাতীয় পণ্য ব্যবহার করার আহ্বান জানান। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ