ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে বাংলাদেশ প্রতিদিনের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-১৫ ১৬:৫৭:০৫
জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল ১৫ই মার্চ বিকালে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা শেষে কেক কাটেন সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলীসহ অন্যান্য অতিথিরা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে নানা আয়োজনে শীর্ষস্থানীয় জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। গতকাল ১৫ই মার্চ বিকালে জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে অনুষ্ঠানটি পালন করা হয়। 
  এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ¦ কাজী কেরামত আলী বক্তব্য রাখেন। 
  তিনি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ প্রতিদিন সর্বাধিক পাঠকপ্রিয় একটি পত্রিকা। আমি প্রতিদিন এই পত্রিকা পড়ি। পত্রিকাটির রাজনৈতিক সংবাদগুলো অত্যন্ত চমৎকার। এছাড়াও সাধারণ মানুষের কাছে পত্রিকাটি গ্রহনযোগ্যতা পেয়েছে। আগামীতে এই পত্রিকাটির পাঠকপ্রিয়তা আরো বৃদ্ধি পাবে বলে তিনি মন্তব্য করেন। এছাড়াও অনুষ্ঠান শেষে উপস্থিত সংবাদকর্মী ও অতিথিদের সম্মানে সঙ্গীত পরিবেশন করেন তিনি।
  রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবং দৈনিক সংবাদ ও বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি এম দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রফেসর এটিএম রফিক উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, সাবেক জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, জেলা সিপিবির সভাপতি আঃ সামাদ মিয়া ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ প্রমুখ বক্তব্য রাখেন। 
  বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও বার্তা ২৪ ডট কমের স্টাফ করেসপন্ডেন্ট সোহেল মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ^াস। 
  অনুষ্ঠানে রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এবং বাংলাটিভি’র জেলা প্রতিনিধি শিহাবুর রহমান, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও দৈনিক মাতৃকণ্ঠের চীফ রিপোর্টার আসহাবুল ইয়ামিন রয়েন, আনন্দ টিভির জেলা প্রতিনিধি কামরুল মিঠু, গাজী টেলিভিশনের জেলা প্রতিনিধি আশিকুর রহমান, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি খন্দকার রবিউল ইসলাম, এশিয়ান টিভির গোয়ালন্দ প্রতিনিধি কামাল হোসেন, মাছরাঙ্গা টেলিভিশনের রাজবাড়ী প্রতিনিধি ইমরান হোসেন মনিম, ঢাকা পোস্টের রাজবাড়ী প্রতিনিধি মীর সামসুজ্জামান সৌরভ ও দৈনিক তৃতীয় মাত্রার গোয়ালন্দ প্রতিনিধি মঈনুল হক মৃধা প্রমুখ উপস্থিত ছিলেন। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ