ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীর বাণী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-১৭ ০৩:০৫:৫৯

আজ ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস। বাঙালি জাতির ইতিহাসে একটি স্মরণীয় দিন। ১৯২০ সালের এই দিনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।
  জাতির পিতার জন্মশতবার্ষিকীতে তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা এবং একই সাথে সকল শিশু ও রাজবাড়ী-১ নির্বাচনী এলাকাবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।
  দেশ ও জনগণের প্রতি তাঁর অসামান্য অবদানের জন্য বাংলাদেশ ও বঙ্গবন্ধু আজ এক ও অভিন্ন সত্তায় পরিণত হয়েছে। জাতীয় শিশু দিবস জাতির পিতার জন্মশতবার্ষিকীর বর্ণাঢ্য আয়োজন উৎসাহ ও উদ্দীপনার মাধ্যমে পালনের জন্য আমি সকলের প্রতি আহ্বান জানাচ্ছি।
  বঙ্গবন্ধু আমাদের শিখিয়েছেন কীভাবে শত বাঁধা-বিপত্তি পেরিয়ে লক্ষ্যে পৌঁছা যায়। তাঁর দেখানো পথেই তাঁর সুযোগ্য কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সফলভাবে করোনা মোকাবিলা করে দেশ কাঙ্খিত লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। জাতির পিতার নীতি ও আদর্শ প্রজন্ম থেকে প্রজন্মান্তরে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সাহসী, ত্যাগী ও আদর্শবাদী নেতৃত্ব।
  মহান মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পাদনের মাধ্যমে দেশকে সোনার বাংলায় পরিণত করাই হোক জাতির পিতার জন্মশতবার্ষিকী মুজিববর্ষে সকলের অঙ্গীকার।


(আলহাজ্ব কাজী কেরামত আলী)
জাতীয় সংসদ সদস্য
রাজবাড়ী-১ আসন

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ