ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু উপলক্ষে রাজবাড়ী শিশু পার্কে শিশু সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান
  • মীর সৌরভ
  • ২০২১-০৩-১৮ ০৬:৪৩:০১
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ১৭ই মার্চ সকালে রাজবাড়ী শিশু পার্কে শিশু সমাবেশে শিশুদের সাথে কেক কাটেন সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলীসহ অন্যান্য অতিথিরা -মাতৃকণ্ঠ।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ১৭ই মার্চ রাজবাড়ী শিশু পার্কে শিশু সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

  অনুষ্ঠানে শিশুদের নিয়ে আনুষ্ঠানিকভাবে কেক কেটে, বেলুন ও পায়রা উড়িয়ে জাতির পিতার জন্মদিন উদযাপন করা হয়। এছাড়াও সংক্ষিপ্ত আলোচনা এবং জেলা শিশু একাডেমী ও শিল্পকলা একাডেমীর পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

  জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনসহ জেলা পর্যায়ের বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ ও অতিথিবৃন্দসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ