ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
রাজবাড়ীতে বিচার বিভাগের পক্ষ থেকে জাতির পিতার ভাস্কর্যে শ্রদ্ধার্ঘ্য অর্পন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-১৮ ০৬:৪৩:২৮
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে গতকাল ১৭ই মার্চ সকালে রাজবাড়ী জেলা ও দায়রা জজ নিলুফার সুলতানার নেতৃত্বে বঙ্গবন্ধুর ভাস্কর্যেকে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন বিচারকবৃন্দ -মাতৃকণ্ঠ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে গতকাল ১৭ই মার্চ রাজবাড়ী জেলা বিচার বিভাগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর ভাস্কর্যেকে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেছে জেলা জজশীপ ও জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেসীর বিচারকবৃন্দ।

  এ উপলক্ষে গতকাল বুধবার সকালে জেলা ও দায়রা জজ কর্তৃক আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর ১১টায় জেলা ও দায়রা জজ আদলত প্রাঙ্গন থেকে জেলা ও দায়রা জজ নিলুফার সুলতানার নেতৃত্বে একটি শোভযাত্রা বের হয়ে কালেক্টরেটের বঙ্গবন্ধু চত্বরে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতি পুস্পমাল্য অর্পন করে বিচারকগণ। 

  এ সময় জেলা ও দায়রা জজ নিলুফার সুলতানা, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শারমিন নিগার, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ তারেক মঈনূল ইসলাম ভূইয়াসহ অন্যান্য বিচারকবৃন্দ এবং অনান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

  পরে জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনজাত অনুষ্ঠিত হয়।

ভোক্তার জরিমানা রাজবাড়ী সদরের আলাদীপুরে ফার্মেসীর জরিমানা
সরকার শুধু সার্টিফিকেট পেয়েছি কিন্তু কোন আর্থিক সহযোগিতা পাইনি ঃ জয়িতা লজি
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
সর্বশেষ সংবাদ