ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীতে পাট উৎপাদনকারী কৃষকদের মধ্যে বীজ-সার বিতরণ
  • রাকিবুল ইসলাম
  • ২০২১-০৩-১৮ ১৫:২৯:২০
কালুখালী উপজেলা প্রশাসন ও পাট অধিদপ্তরের আয়োজনে গতকাল ১৮ই মার্চ পাট উৎপাদনকারী কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা প্রশাসন ও পাট অধিদপ্তরের আয়োজনে পাট উৎপাদনকারী কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

  গতকাল ১৮ই মার্চ বেলা ১১টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের আওতায় পাট অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন উন্নত প্রযুক্তি নির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারণ প্রকল্পের আওতায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের নির্বাচিত ২হাজার পাট উৎপাদনকারী চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়। 

  এ সময় উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) শেখ নুরুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপির চেয়ারম্যান আতিউর রহমান নবাব, উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা কালুখালী আবু রায়হান, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সুজিত কুমার নন্দী, রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফাসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য, এ প্রকল্পের আওতায় উপজেলার ২হাজার কৃষকের মাঝে জনপ্রতি ১ কেজি করে রবি পাটবীজ, ৬ কেজি করে ইউরিয়া সার, ৪ কেজি করে ডিএপি সার ও ৩ কেজি করে এমওপি সার বিতরণ করা হয়।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ