ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে রাজবাড়ীতে টেনিস টুর্নামেন্ট উদ্বোধন
  • চঞ্চল সরদার/মীর সৌরভ
  • ২০২১-০৩-১৯ ১৫:৪৩:১৬
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে গতকাল ১৯শে মার্চ সকালে রাজবাড়ী অফিসার্স ক্লাবে মুজিববর্ষ আন্তঃবিভাগীয় টেনিস টুর্নামেন্ট উদ্বোধন করেন অতিথিরা -মাতৃকণ্ঠ।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে ও অফিসার্স ক্লাবের ব্যবস্থাপনায় প্রথমবারেরমত বৃহৎ পরিসরে ২দিনব্যাপী মুজিববর্ষ আন্তঃবিভাগীয় টেনিস টুর্নামেন্ট শুরু হয়েছে।

  গতকাল ১৯শে মার্চ সকালে রাজবাড়ী অফিসার্স ক্লাব প্রাঙ্গণে উদ্বোধন অনুষ্ঠানে জেলা প্রশাসক ও অফিসার্স ক্লাবের সভাপতি দিলসাদ বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক সারোয়ার আহমেদ সালেহীন প্রমুখ বক্তব্য রাখেন।  

  প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, তরুণদের উচিত খেলাধুলার প্রতি মনোযোগী হওয়া। খেলাধুলার মাধ্যমে শারীরিকভাবে সুস্থ থাকা যায়। পাশাপাশি মাদকসহ নানা ধরনের অপরাধ প্রবণতা কমে। শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হওয়া প্রয়োজন। সারা দেশে আবারও করোনার সংক্রমণ বেড়েছে। এ জন্য যারা ভ্যাকসিন(টিকা) নেন নাই তারা দ্রুত ভ্যাকসিন নিবেন। 

  তিনি আরও বলেন, রাজবাড়ীতে একটা ইনডোর স্টেডিয়াম করা হবে। আর আমাদের স্টেডিয়ামের (কাজী হেদায়েত হোসেন স্টেডিয়াম) যে সমস্যাগুলো আছে সেগুলো আমরা সমাধান করবো।

  জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, রাজবাড়ীতে একটা সময় খেলাধুলার ঐতিহ্য ছিল। কিন্তু এখন সেটা কমছে। আমরা সবাই যার যার জায়গা থেকে আগামী প্রজন্মকে খেলাধুলার দিকে উৎসাহ দিবো। খেলাধুলার মাধ্যমে স্বাস্থ্য ভালো রাখা যায়।

  পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, জাতির পিতা বুঝতে পেরেছিলেন সুন্দর একটা দেশ গড়তে হলে খেলাধুলার কোন বিকল্প নাই। তাই তিনি খেলাধুলার দিকে গুরুত্ব দিয়েছেন। ক্রীড়াঙ্গণে বাংলাদেশ এগিয়ে চলেছে। তরুণদের উচিত খেলাধুলার প্রতি মনোযোগী হওয়া।

  আলোচনা সভার শেষে অতিথিগণ বেলুন ও শান্তির পায়রা অবমুক্ত করার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

  উল্লেখ্য, ২দিনের এই টুর্নামেন্টে ১৪টি জেলার ৩৫টি দলে ৭০জন খেলোয়ার দুটি গ্রুপে অফিসার ও ওপেন ভাগ হয়ে অংশগ্রহণ করছে। আজ ২০শে মার্চ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ