ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
রাজবাড়ী সদরের মাধব লক্ষীকোলে সংরক্ষিত আসনের সদস্য প্রার্থী শারমিন বেগমের মতবিনিময় অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-১৯ ১৫:৪৩:৪৭

আসন্ন রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে গতকাল ১৯শে মার্চ বিকেলে মাধব লক্ষীকোল মাদরাসার মাঠে এলাকাবাসীর সাথে মতবিনিময় সভা করেছেন ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের সদস্য প্রার্থী শারমিন বেগম।

  মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন দাদশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন। সভায় ৩টি ওয়ার্ড থেকে আসা নারী-পুরুষ সকলেই প্রথমবারের মতো নির্বাচনে অংশ নেওয়া শারমিন বেগমকে সমর্থন করেন। 

  এ সময় কমরেড নায়েব আলী, সেকেন আলী মোল্লা, শারমিন বেগমের স্বামী বাবলু সরদার ওরফে বাবু, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বুলবুল মোল্লা, আনিসুর রহমান আনিস, সিরাজ শিকদার, লালন ফকির, হাবিল সরদার, তুষার, আহম্মেদসহ তিন ওয়ার্ডের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

  মতবিনিময় সভায় শারমিন বেগম বলেন, মূলত গরীব দুঃখী মানুষের সেবা করার জন্যই তিনি নির্বাচনে অংশ নিচ্ছেন। নির্বাচনে জিততে পারলে এসব মানুষের পাশে দাঁড়ানোই হবে তার প্রথম কাজ। ভিজিডি ও ভিজিএফ কার্ড বিতরণ এবং বয়স্কভাতা, বিধবাভাতাসহ অন্যান্য ভাতাও যাতে সুষ্ঠ বন্টন হয় সেদিকেও তার শতভাগ চেষ্টা থাকবে। 

  তিনি বলেন, তিনি নির্বাচিত হলে শিশুদের জন্ম নিবন্ধন নিজ উদ্যোগে বাড়ীতে বাড়ীতে পৌছে দেওয়া হবে। এটি হবে তার ব্যতিক্রমী একটি উদ্যোগ। এজন্য তিনি সবার কাছে দোয়া ও ভোট প্রার্থনা করেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ