ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
মুক্তিযোদ্ধা সন্তান সংসদের রাজবাড়ী জেলা কমিটি গঠনের প্রস্তুতি সভা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-২০ ১৫:২৬:৫৮

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ-এর রাজবাড়ী জেলা কমিটি গঠনের লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। 

  গতকাল ২০শে মার্চ বিকালে রাজবাড়ী রেড ক্রিসেন্ট প্লাজার মিলনায়তনে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। 

  জেলা পরিষদ ও রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে এবং সংগঠনের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোঃ শাহ আলম পাঠান(অবঃ বিজিবি সদস্য) এর সঞ্চালনায় সভায় রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী ও ডাঃ আবুল হোসেন বিশ^বিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক শামীমা আক্তার মুনমুন, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি ইউনুস মোল্লা ও সুপ্তা চৌধুরীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। সভার সিদ্ধান্ত অনুযায়ী, সংগঠনের রাজবাড়ী জেলা কমিটি গঠনের লক্ষ্যে নাম প্রস্তাব করে কেন্দ্রে পাঠানো হবে এবং কেন্দ্র থেকে কমিটির অনুমোদন দেয়া হবে। 

  এ ব্যাপারে জেলা পরিষদ ও রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার বলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ- সংগঠনটি জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল(জামুকা) কর্তৃক অনুমোদিত একটি সংগঠন। তারা অনেক ভালো ভালো কাজ করছে। রাজবাড়ী জেলা কমিটি গঠনের এ উদ্যোগকে আমি সাধুবাদ জানাচ্ছি এবং আমার পক্ষ থেকে তাদেরকে সব ধরনের সহযোগিতা করা হবে। 

  সংগঠনের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোঃ শাহ আলম পাঠান বলেন, মানবসেবা ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয় সুনিশ্চিত করা আমাদের লক্ষ্য। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ