ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
মাহে রমজানের আগে বাজারের ড্রেনগুলো পরিস্কার করে জলবদ্ধতা নিরসন করা হবে--- মেয়র তিতু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-২০ ১৫:৩৮:১৬

রাজবাড়ী পৌরসভার নতুন মেয়র মোঃ আলমগীর শেখ তিতুকে গতকাল ২০শে মার্চ সন্ধ্যায় সংবর্ধনা দিয়েছে জেলা পরিবেশক ব্যবসায়ী সমিতি। 

  এ উপলক্ষে রাজবাড়ী বাজারের খলিফাপট্টিতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

  আলোচনা সভায় সভাপতিত্ব করেন রাজবাড়ী জেলা পরিবেশক ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ-সভাপতি মোঃ ওয়াজিউল্লাহ মন্টু।

  জেলা পরিবেশক ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমানের পরিচালনায় সমিতির সাধারণ সম্পাদক এস.এম আসাদুজ্জামান বাচ্চু, আলহাজ¦ আলাউদ্দিন খান, জাকির হোসেন, আতাউর রহমান, গোপাল চন্দ্র সাহা, ইব্রাহীম হোসেন সাগর, আবু বক্কর মোল্লা, আক্তার হোসেন, বেনু দত্ত, আলমগীর হোসেন, আব্দুল আহাদ মোল্লা, মাঈন উদ্দিন মন্ডল, আব্দুস ছালাম রাসেল, আব্দুল হামিদ পলাশ, আনোয়ার হোসেন ও জাহাঙ্গীর হোসেনসহ অন্যান্যরা বক্তব্য দেন।

  বক্তারা বলেন, রাজবাড়ী বাজারে সামান্য বৃষ্টিপাত হলেই জলাবদ্ধতার সৃষ্টি হয়। এ জলাবদ্ধতা দূরীকরণের জন্য তারা নবাগত পৌর মেয়রের হস্তক্ষেপ কামনা করেন।

  তারা বলেন, বাজারের মধ্যে পাবলিক টয়লেট না থাকায় দূর দূরান্ত থেকে আগত পুরুষ ও নারী ক্রেতারা বিপাকে পড়েন। এক্ষেত্রে পাবলিক টয়লেট স্থাপনের জন্য দাবী জানান ব্যবসায়ীরা।

  বক্তারা বলেন, হোল্ডিং ট্যাক্স, ট্রেড লাইন্সেস ফ্রি, পৌর পার্কিং ব্যবসায়ীদের নাভিশ^াস হয়ে উঠেছে। এগুলো সহনীয় পর্যায়ে নিয়ে আসার জন্য নবাগত পৌর মেয়রের প্রতি আহবান জানান ব্যবসায়ীরা।

  অপরদিকে আলোচনা সভার সভাপতি ওয়াজিউল্লাহ মন্টু নবাগত পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতুকে জেলা পরিবেশক ব্যবসায়ী সমিতির জন্য একটি স্থায়ী অফিসের দাবী করেন। তার দাবীর প্রেক্ষিতে পৌর মেয়র পরিবেশক ব্যবসায়ী সমিতির অফিস করে দেওয়া প্রতিশ্রুতি দেন।

  সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নবাগত পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু বলেন, আমাদের পৌরসভার উন্নয়নের জন্য সকলের সচেতন হতে হবে। সরকারী রাস্তা দখল থেকে বিরত থাকতে হবে। রাস্তা দখল করে ব্যবসা বাণিজ্য করলে যানজট সৃষ্টি হওয়াসহ জনদুর্ভোগ তৈরী হয়। সেদিকে আপনাদের নজর রাখতে হবে। রাজবাড়ী বাজারে ড্রেনেজগুলো পরিস্কার পরিচ্ছন্ন করে মাহে রমজানের আগেই জলবদ্ধতা নিরসন করা হবে। এছাড়াও বাজারে পাবলিক টয়লেট স্থাপন করা হবে। সেই সাথে হোল্ডিং ট্যাক্স, ট্রেড লাইন্সেস ফ্রি, পৌর পার্কিং ফ্রি সহনীয় করার আশ^াস দেন নবাগত পৌর মেয়র আলমগীর শেখ তিতু।

  আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পীরা সংঙ্গীত পরিবেশন করেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ