ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশায় মাস্ক ব্যবহারে পুলিশের জনসচেতনতামূলক প্রচারাভিযান
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৩-২১ ১৪:৫৪:৫০
পাংশা বাজারে গতকাল রবিবার সকালে করোনা মোকাবেলায় মাস্ক ব্যবহারে পুলিশের জনসচেতনতামূলক প্রচারাভিযান অনুষ্ঠানে ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

মুজিব শতবর্ষে ‘মাস্ক পরার অভ্যেস করোনামুক্ত বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে কোভিড-১৯ দ্বিতীয়ধাপ মোকাবেলায় বাংলাদেশ পুলিশের দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে গতকাল ২১শে মার্চ সকালে পাংশা বাজারে জনসচেতনতামূলক প্রচারাভিযান চালায় পাংশা মডেল থানা পুলিশ।
  জানা যায়, গতকাল রবিবার সকাল সাড়ে ১০টায় পাংশা বাজারের মাহমুদ প্লাজার সামনে ভ্যান-রিক্সা চালক, পথচারী ও বাজারের মাস্কবিহীন লোকজনের মাঝে মাস্ক বিতরণ করা হয়। 
  হ্যান্ডমাইকে করোনা পরিস্থিতি মোকাবেলায় মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলাফেরা করার বিষয়ে বক্তব্য রাখেন পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাহাদাত হোসেন। 
  এ সময় পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এএফএম শফীউদ্দিন পাতা, পাংশা পৌরসভার মেয়র ও পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার ৮নং ওয়ার্ডের পরপর ৫বারেরমত নির্বাচিত কাউন্সিলর ওদুদ সরদার, পাংশা পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোতালেব হোসেন মোল্লা, পাংশা পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর সোরাপ হোসেন, পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর বাদশা মন্ডল ও পাংশা পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর চাঁদ আলী সরদারসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ