ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীতে পুলিশের করোনা সচেতনতা ক্যাম্পেইন অনুষ্ঠিত
  • রাকিবুল ইসলাম
  • ২০২১-০৩-২১ ১৪:৫৫:৪৪
রাজবাড়ী জেলার কালুখালী উপজেলায় গতকাল ২১শে মার্চ বেলা ১১টায় থানা পুলিশের উদ্যোগে কোভিড-১৯ এর দ্বিতীয় ধাপ মোকাবেলায় সচেতনতা ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

‘মাস্ক পড়ার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’-প্রতিপাদ্য বিষয় নিয়ে রাজবাড়ী জেলার কালুখালীতে পুলিশের উদ্যোগে কোভিড-১৯ এর দ্বিতীয় ধাপ মোকাবেলায় সচেতনতা ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

  রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে গতকাল ২১শে মার্চ বেলা ১১টায় সারা দেশের ন্যায় একযোগে এ ক্যাম্পেইন শুরু হয়। প্রথমে কালুখালী থানা চত্ত্বর থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালীটি আশপাশের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাপ্ত হয়। 

  এ সময় কোভিড-১৯ মোকাবেলায় সচেতনতা ও স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেওয়া হয়। পরে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়। 

  ক্যাম্পেইনে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, কালুখালী থানার ওসি মাসুদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খায়রুল ইসলাম খায়ের, রতনদিয়া ইউপির চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, আওয়ামী লীগ নেতা জাকির হোসেন মোল্লা, থানার এসআই মনির হোসেন, জাহিদুল ইসলাম খান, জাহাঙ্গীর হোসেন, হাসানুজ্জামান ও আশিকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
বালিয়াকান্দিতে বিএনপির নতুন কমিটি গঠন
সর্বশেষ সংবাদ