ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
২য় ধাপে করোনার সচেতনতার লক্ষ্যে মাঠে নেমেছে গোয়ালন্দ থানা পুলিশ
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৩-২১ ১৪:৫৬:১৪
‘মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’-প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল ২১শে মার্চ রাজবাড়ী জেলার দৌলতদিয়া লঞ্চ ঘাট এলাকায় মাস্ক ব্যবহারের সচেতনতামূলক কার্যক্রমসহ মাস্ক বিতরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান ও গোয়ালন্দ ঘাট থানা পুলিশ

‘মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’-প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল ২১শে মার্চ দেশব্যাপী শুরু হয়েছে বাংলাদেশ পুলিশের বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচী। 

  গতকাল ২১শে মার্চ বেলা ১১টায় রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া লঞ্চ ঘাট থেকে শুরু করে বাস টার্মিনাল, রিক্সাস্ট্যান্ডসহ বিভিন্ন পয়েন্টে মাস্ক ব্যবহারের জন্য সচেতনতামূলক কার্যক্রম চালান। 

  এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান পুলিশ সদস্যদের নিয়ে বিভিন্ন যানবাহনের চালক, আরোহী ও পথচারীদের স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শসহ মাস্ক বিতরণ করেন। এ সময় গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীরসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

  মাস্ক বিতরণকালে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান বলেন, করোনা  মোকাবিলায় পুলিশ জনগণের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ঝুঁকি নিয়ে কাজ করেছে। পুলিশ সদস্যরা মরদেহ সৎকার করেছে। খাবার বিতরণ করেছে। এ পর্যন্ত পুলিশের ৮৭ জন সদস্য করোনায় মৃত্যুবরণ করেছেন। আক্রান্ত হয়েছেন ২০ হাজারের অধিক সদস্য। দ্বিতীয় ধাপেও পুলিশ সদস্যরা মাস্ক পরতে ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারে সচেতনতা তৈরী করবে। জনসচেতনতা না হওয়া পর্যন্ত এই কার্যক্রম চলবে। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ