ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
ভ্রাম্যমাণ আদালতে গোয়ালন্দ মোড়ের দুইটি আইসক্রিম ফ্যাক্টরীর জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-২২ ১৫:৪৮:১৩
মানবদেহের জন্য ক্ষতিকর ঘনচিনি দিয়ে আইসক্রিম তৈরীর দায়ে গোয়ালন্দ মোড় এলাকার ২টি আইসক্রিম ফ্যাক্টরীকে ৩২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত -মাতৃকণ্ঠ।

মানবদেহের জন্য ক্ষতিকর ঘনচিনি দিয়ে আইসক্রিম তৈরীর দায়ে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকার ২টি আইসক্রিম ফ্যাক্টরীকে ৩২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

  গতকাল ২২শে মার্চ রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুল্লাহ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে পরিচালিত অভিযানে এই জরিমানা করা হয়। 

  অভিযানকালে মানবদেহের জন্য ক্ষতিকর ঘনচিনি দিয়ে আইসক্রিম তৈরীর প্রমাণ পাওয়ায় গোয়ালন্দ মোড় এলাকার নিউ প্রাণ সুপার আইসক্রিম ফ্যাক্টরীর মালিক মুন্না শেখকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের সংশ্লিষ্ট ধারায় ৭হাজার টাকা জরিমানা করা হয়। 

  অপরদিকে অবৈধ রং, সুপার তৈল ও অন্যান্য আইসক্রিম ফ্যাক্টরীর প্যাকেট ব্যবহার এবং অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রিম তৈরীর দায়ে জমজম আইসক্রিম ফ্যাক্টারীর মালিককে ২৫হাজার টাকা জরিমানার পাশাপাশি বিভিন্ন রং দিয়ে তৈরী ৭শত পিস আইসক্রিম জব্দ করে জনসম্মুখে ধ্বংস করা হয়। 

  জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য কুমার প্রামানিক এবং ব্যাটালিয়ন আনসার সদস্যদের একটি দল ভ্রাম্যমাণ আদালত অভিযানে সহযোগিতা করেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ