ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলা ভূমি অফিসে ডিজিটাল হাজিরা ও রোজ ভ্যালি উদ্বোধন করলেন ডিসি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-২২ ১৫:৪৮:৫২
রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল ২২শে মার্চ সকালে সদর উপজেলা ভূমি অফিসে ডিজিটাল হাজিরা, ইন্টারকম টেলিফোন ও রোজ ভ্যালী উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল ২২শে মার্চ সকালে সদর উপজেলা ভূমি অফিসে ডিজিটাল হাজিরা, ইন্টারকম টেলিফোন ও রোজ ভ্যালী(ছাদের গোলাপ ফুলের বাগান) উদ্বোধন করেন। 

  এ সময় সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ এবং সহকারী কমিশনার(ভূমি) আরিফুর রহমানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। এর আগে জেলা প্রশাসক উপজেলা ভূমি অফিসে পৌঁছালে তাকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। এর আগে জেলা প্রশাসক দিলসাদ বেগম সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন করেন। 

  জেলা প্রশাসক প্রথমে রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে পৌঁছালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহিম মোঃ সায়েফ এবং পরে সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এর কার্যালয়ে পৌঁছালে সহকারী কমিশনার(ভূমি) আরিফুর রহমান তাকে ফুল দিয়ে স্বাগত জানান। এ সময় সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আতাহার আলীসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

  পরিদর্শনকালীন সময়ে তিনি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার(ভূমি) এর কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনয় করেন ও পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ