ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৩-২২ ১৫:৪৯:৩৫
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ রহমান মন্ডলের ওপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে গতকাল ২২শে মার্চ দৌলতদিয়া-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় মানববন্ধন কর্মসূচী পালিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি আঃ রহমান মন্ডলের ওপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচী পালিত হয়েছে। 

  দৌলতদিয়া-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় এ কর্মসূচীর আয়োজন করে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ। গতকাল ২২শে মার্চ বেলা ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত মানববন্ধন কর্মসূচীতে সভাপতিত্ব করেন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল গনি মন্ডল। 

  মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচীতে চেয়ারম্যানের আত্মীয়-স্বজন, পরিষদের সদস্যবৃন্দ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং ইউনিয়নের কয়েক হাজার বিক্ষুব্ধ জনতা অংশ নেন। 

  তারা চেয়ারম্যানকে হত্যা চেষ্টা মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। সেই সাথে এ ঘটনার নেপথ্যের মাস্টার মাইন্ডারদের খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবী জানানো হয়।

  বক্তাগণ এ ঘটনায় থানায় মামলা করায় চেয়ারম্যানের স্বজনদের হুমকী-ধামকি দেয়া হচ্ছে বলেও তার পরিবারের সদস্যরা অভিযোগ করেন। 

  মানববন্ধনে ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আব্দুল গনি মন্ডল, চেয়ারম্যানের চাচা লুৎফর রহমান, সচিব তৈয়বুর রহমান, ইউনিয়ন কৃষক লীগের সাবেক সভাপতি আঃ রহিম, গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সদস্য সচিব হাবিবুর রহমান, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম টিটু, সহ-সভাপতি আঃ সালাম মৃধা ও আক্কাস আলী সরদার প্রমুখ উপস্থিত ছিলেন। 

  উল্লেখ্য, গত ১৯শে মার্চ রাত ৯টার দিকে গোয়ালন্দ বাজার থেকে দৌলতদিয়ার বাড়ীতে ফেরার পথে পৌরসভার ঘোনাপাড়া এলাকায় দুর্বৃত্তরা তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায়। বর্তমানে তিনি গুরুতর অসুস্থ অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

  এ ঘটনায় গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জলকে প্রধান আসামী  করে থানায় ১৬ জনের বিরুদ্ধে হত্যা চেষ্টা মামলা দায়ের হয়েছে। পুলিশ ইতিমধ্যে এজাহারভূক্ত ৬নং আসামী পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক লিয়াকত হোসেনকে গ্রেফতার করেছে। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ