ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
ভ্রাম্যমাণ আদালতে বালিয়াকান্দিতে ২টি আইসক্রিম ফ্যাক্টরীর জরিমানা
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৩-২৩ ১৪:৪০:১৮
ভ্রাম্যমাণ আদালত গতকাল মঙ্গলবার বালিয়াকান্দি সদর ইউনিয়নের তালপট্টি ও বহরপুর ইউনিয়নের রায়পুরের ২টি আইসক্রিম ফ্যাক্টরীকে জরিমানা করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি সদর ইউনিয়নের তালপট্টি ও বহরপুর ইউনিয়নের রায়পুরের ২টি আইসক্রিম ফ্যাক্টরীকে মানবদেহের জন্য অত্যন্ত ক্ষতিকর ঘনচিনি ও পন্যের গায়ে তারিখ বিহীন লেবেল ব্যবহারের অপরাধে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। 
  গতকাল ২৩শে মার্চ বিকালে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আম্বিয়া সুলতানা ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শরীফুল ইসলামের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ বাজার তদারকির পৃথক অভিযানে তাদেরকে এই জরিমানা করা হয়।
  অভিযানকালে রায়পুরের বন্যা ফুড এন্ড সুপার আইসক্রিম ফ্যাক্টরীর মালিক হাসিবুর রহমান হাসিবকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪২, ৪৩ ও ৩৭ ধারায় ৩০ হাজার টাকা এবং তালপট্টির বন্ধন সুপার আইসক্রিমের মালিক মিরাজ খানকে একই আইনের ৪২ ধারায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়। 
  এছাড়াও বন্যা সুপার আইসক্রিম ফ্যাক্টরী থেকে মানবদেহের জন্য ক্ষতিকর ঘনচিনি জব্দ করা হয়। জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য কুমার প্রামানিক, বালিয়াকান্দি উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর পনিরুজ্জামান পনির ও বালিয়াকান্দি থানা পুলিশের একটি টিম ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ