ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে রাজবাড়ীর ডিসি’র বাসভবনে এসিতে অগ্নিকান্ড
  • হেলাল মাহমুদ
  • ২০২১-০৩-২৪ ১৬:৪৭:২৩

রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগমের সরকারী বাসভবনে গত ২৪শে মার্চ বুধবার দুপুরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে কেউ হতাহত না হলেও জনমনে উদ্বেগ-উৎকণ্ঠার সৃষ্টি হয়। তবে ঘটনার সময় জেলা প্রশাসক অফিসে ছিলেন। 

  জানা গেছে, গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে জেলা প্রশাসকের বাসভবনের এয়ারকুলারে(এসি’তে) বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হলে বিকট শব্দে এসির বিস্ফোরণ হয়। এতে ওই রুমে থাকা একটি চেয়ার পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন সেখানে আসায় বড় ধরনের কোন ক্ষয়ক্ষতি হয়নি। 

  এ বিষয়ে রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন বলেন, দুপুর ২টার দিকে জেলা প্রশাসকের বাংলোর এসি থেকে শটসার্কিটের সূত্রপাত হয়ে ওই রুমে থাকা ও এসি বরাবর একটি প্লাস্টিকের চেয়ার পুড়ে গেলেও তেমন কোন ক্ষতি হয়নি।

  জেলা প্রশাসকের কার্যালয়ের এনডিসি (নেজারত ডেপুটি কালেক্টটর) সাইফুল হুদা জানান, তিনি বিষয়টি জানার পরপরই ফায়ার সার্ভিসকে খবর দেন। তারা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনায় বড় ধরনের দুর্ঘটনা এড়ানো গেছে।

  এদিকে জেলা প্রশাসকের বাসভবনে অগ্নিকান্ডের খবর পেয়ে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু ও গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ