ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালিত
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০৩-২৬ ১৭:৫২:৫৮

রাজবাড়ী  জেলা আওয়ামী লীগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।
  এ উপলক্ষে গতকাল ২৬শে মার্চ সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে প্রথমে আনুষ্ঠানিকভাবে পতাকা (জাতীয়, দলীয় ও সহযোগী সংগঠনের) উত্তোলন করা হয়। এরপর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে রাজবাড়ী রেলগেট সংলগ্ন শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকের বেদীতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।
  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি আব্দুস সাত্তার মিয়া, সহ-সভাপতি মোঃ হেদায়েত আলী সোহ্রাব, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ ওয়াহিদুজ্জামান ওহিদ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি তানিয়া সুলতানা কংকন, কানিজ ফাতেমা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ, সদর উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান শরীফ, সাধারণ সম্পাদক ও আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত হাসান, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদসহ আওয়ামী লীগ ও সহযোগী নেতাকর্মীরা কর্মসূচীতে উপস্থিত ছিলেন।
   দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের পর সংক্ষিপ্ত আলোচনা পর্বে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার মুক্তিযুদ্ধের সকল শহীদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, ‘আজ থেকে আমরা আমাদের মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে পদার্পণ করলাম। একই সঙ্গে আমরা স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশের কাতারে পৌঁছছি। বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়ন করতে হলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এ জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের সর্বস্তরের নেতাকর্মীদেরকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে দেশের জন্য কাজ করতে হবে।’  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ