ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
টাঙ্গাইলের জেলা কালচারাল অফিসারকে হত্যার প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৩-৩১ ১৭:০১:৫০
টাঙ্গাইল জেলা শিল্পকলা একাডেমীর জেলা কালচারাল অফিসার খন্দকার রেদওয়ানা ইসলামকে শ্বাসরোধ করে হত্যার প্রতিবাদে ও হত্যাকান্ডে জড়িত ব্যক্তিদের শাস্তির দাবিতে গতকাল বুধবার রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমির সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

টাঙ্গাইল জেলা শিল্পকলা একাডেমীর জেলা কালচারাল অফিসার খন্দকার রেদওয়ানা ইসলামকে শ্বাসরোধ করে হত্যার প্রতিবাদে ও হত্যাকান্ডে জড়িত ব্যক্তিদের শাস্তির দাবিতে গতকাল বুধবার বেলা ১১টায় রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে শিল্পকলার সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

  এ সময় জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাসের উপস্থাপনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, সাবেক জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, শিল্পকালা একাডেমির কার্যনির্বাহী সদস্য অজয় দাস তালুকদার, নাট্যকলার প্রশিক্ষক গোলাম মোর্তজা সাগর, সাধারণ সংগীত প্রশিক্ষক জান্নাতুল ফেরদৌস মিমি, আবৃত্তির প্রশিক্ষক চায়না রানী সাহা, এ্যাক্রোবেটিকের প্রশিক্ষক জালাল উদ্দিন, চারুকলার  প্রশিক্ষক মোহাম্মদ গোলাম আলী, নৃত্য প্রশিক্ষক আরিফুজ্জামান চয়ন ও রাজবাড়ী সোশিও কালচারাল ফোরাম (আরএসসিএফ)-এর সাধারণ সম্পাদক নিলয় সাহাসহ প্রমুখ।

  এ সময় বক্তারা টাঙ্গাইলের জেলা কালচারাল অফিসার খন্দকার রেদয়ানা ইসলামের খুনের ঘটনায় জড়িত স্বামী দেলোয়ার হোসেন মিজানকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানান। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কাছে কাছে স্মারক লিপি প্রদান করা হয়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ