ঢাকা মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
করোনা সংক্রমণের ঝুঁকি রোধে দূরত্ব বজায় রাখতে বৃত্ত তৈরী ও সচেতন করছেন রাজবাড়ী থানার ওসি
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৪-০১ ১৫:০৮:০৫
মহামারি করোনা ভাইরাস সংক্রমণের উচ্চ ঝুঁকিতে রয়েছে রাজবাড়ী জেলা। সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে গোল বৃত্ত তৈরি করে দিচ্ছেন রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার। ছবিগুলো গতকাল বৃহস্পতিবার বিক

মহামারি করোনা ভাইরাস সংক্রমণের উচ্চ ঝুঁকিতে রয়েছে রাজবাড়ী জেলা। সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে রাজবাড়ী শহরের দোকানের সামনে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে গোল বৃত্ত তৈরি করে দিচ্ছেন রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার। 

  গতকাল বৃহস্পতিবার বিকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে নিত্য প্রয়োজনীয় দোকানগুলোর সামনে তিনি এই বৃত্ত তৈরি করেন।

  এ সময় দেখা যায় পণ্য দ্রব্য কিনতে আসা ক্রেতারা সেই গোল বৃত্তের মধ্যে থেকে দোকানদারদের কাছ থেকে পণ্য কিনছে। এতে করে সামাজিক দূরত্ব বজায় থাকায় সুরক্ষাবোধ করছেন ক্রেতা ও বিক্রেতারা।

  দোকানদার শরিফুল ইসলাম বলেন, করোনা রোগীর সংখ্যা রাজবাড়ীতে দিন দিন বাড়ছে। এই বৃত্ত করায় ভালো হয়েছে। আমার দোকানের সামনে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে ক্রেতারা পণ্য কিনতে পারবে। এর কারণে ক্রেতারা করোনা থেকে মুক্ত থাকবে।

  রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, আইজিপি ও পুলিশ সুপারের নির্দেশনায় দ্বিতীয় পর্যায় করোনা প্রতিরোধে জনগণকে সচেতন করার জন্য আমরা রাজবাড়ীতে মাইকিংয়ের মাধ্যমে প্রচার প্রচারণা চালাচ্ছি। জনগণের মাঝে মাস্ক বিতরণ করা হচ্ছে। এছাড়াও দোকানগুলোতে মানুষ যাতে সামাজিক দূরত্ব বজায় রেখে কেনাকাটা করতে পারে সেই জন্য দোকানের সামনে বৃত্ত করে দিচ্ছি। জনগণ যাতে সচেতন হয়ে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে কেনাকাটা করতে পারে।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছ বাণী
মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ