ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীর রতনদিয়ায় বিভিন্ন হাট-বাজারে মাস্ক বিতরণ
  • রাকিবুল ইসলাম
  • ২০২১-০৪-০১ ১৫:০৮:২৯
কালুখালী উপজেলার রতনদিয়া ইউপিতে গতকাল বৃহস্পতিবার বিভিন্ন হাট-বাজারে মাস্ক বিতরণ করে আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী জেলার কালুখালীতে ২য় ধাপে করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় বিভিন্ন হাট-বাজারে মাস্ক বিতরণ করেছে আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। 

  রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নির্দেশনায় তার পুত্র বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশষ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুলের সহযোগিতায় গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় রতনদিয়া ইউনিয়নের রতনদিয়া বাজার, স্টেশন বাজার, রুপসা বাজার, মাধবপুর বাজার ও সাভারিয়া পাড়া বাজারসহ বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ করা হয়।

  মাস্ক বিতরণ কালে কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মোল্লা, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক রাকিবুল ইসলাম লাবু, সোহেল আলী মোল্লা, ছাত্রলীগ নেতা কামাল হোসেন, শেখ মোঃ রিপন, রবিউল হাসান রবি, সাগর মন্ডল, সিহাব উদ্দিন বিপুল ও আশরাফুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ