ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভার মেয়র তিতুর আয়োজনে এমপি কাজী কেরামত ও ইরাদত আলীর রোগমুক্তির জন্য দোয়া মাহফিল
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০৪-০১ ১৫:১১:০৫
করোনা ভাইরাসে আক্রান্ত রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী ও তার ভাই জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ তাদের পরিবারের সদস্যদের রোগমুক্তির জন্য গতকাল ১লা এপ্রিল বিকেলে পৌরসভায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাসে আক্রান্ত রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী ও তার ভাই জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেম্বার-অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি কাজী ইরাদত আলীসহ তাদের পরিবারের সদস্যদের আশু রোগমুক্তির জন্য গতকাল ১লা এপ্রিল বিকেলে পৌরসভায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

  নবনির্বাচিত রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতুর আয়োজনে উক্ত দোয়া দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে পৌরসভার  মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, পৌর সচিব মোঃ সাইফুল ইসলাম বিশ^াস, পৌর কর্মকর্তা মোহাম্মদ আলী, প্যানেল মেয়র শেখর চক্রবর্তী, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবু হাসান ও মাহাবুব আলম পলাশসহ নবনির্বাচিত ওয়ার্ডের কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরসহ পৌরসভার সকল কর্মকতা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা আসাদুজ্জামান নূর। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ