ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়ায় গুলিবিদ্ধ জনপ্রিয় ইউপি মেম্বার গনি মন্ডলের মৃত্যু
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৪-০১ ১৫:১৩:০৯
দৌলতদিয়ায় দুর্বৃত্তের গুলিতে গুরুতর আহত আওয়ামী লীগ নেতা ও জনপ্রিয় ইউপি মেম্বার আঃ গনি মন্ডল সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ১লা এপ্রিল মারা যান। ডানে তার পরিবারের সদস্যদের আহাজারী -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার দৌলতদিয়ায় দুর্বৃত্তের গুলিতে গুরুতর আহত আওয়ামী লীগ নেতা ও জনপ্রিয় ইউপি সদস্য আঃ গনি মন্ডল মারা গেছেন। সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ১লা এপ্রিল বেলা ১১টা ২০মিনিটে তার মৃত্যু হয়।

  দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নিহতের চাচাতো ভাই শফিকুর রশিদ টিটু জানান, দুর্বৃত্তের গুলি ভাইয়ের পেটের উপরের চামড়ার মধ্যে আটকে ছিলো। এনাম মেডিকেল কলেজ হাসপাতালে অপারেশন করে গুলি বের করা হয়। কিন্তু প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়। 

  তিনি আরো বলেন, আমার ভাইয়ের মতো সাদামনের একজন মানুষ আজ সন্ত্রাসের শিকার হলেন। তার সাথে কারো কোন প্রকার সংঘাত নেই এমন কি তিনি কোন লোকের সাথে উচ্চবাক্যে কথাও বলতেন না। আমরা এ হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করছি। 

  এদিকে সরেজমিন এলাকাসহ নিহতের বাড়ী গিয়ে দেখা যায়,আঃ গনি মন্ডলের মৃত্যুর খবরে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারে চলছে শোকের মাতম। জনগন তার মৃত্যুতে বিক্ষুব্ধ হয়ে উঠছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। 

  আব্দুল গনি মন্ডল দৌলতদিয়া ইউনিয়নের ওমর আলী মোল্লা পাড়ার বিন্দু মোল্লার ছেলে। গনি মন্ডল দৌলতদিয়া দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের টানা ৫বারের নির্বাচিত সদস্য ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান। এছাড়াও তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক এবং ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য।   পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত ৩১শে মার্চ রাত ১০ টার দিকে তিনি ইউনিয়ন পরিষদের সামনে চায়ের দোকান হতে পাশেই নিজের বাড়িতে যাচ্ছিলেন। এ সময় মোটর সাইকেলযোগে দুর্বৃত্তরা ওৎ পেতে থেকে তার খুব কাছ থেকে তাকে গুলি করে। গুলি তার পেটে বিদ্ধ হয়। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তার আর্তচিৎকারে স্থানীয়রা ছুটে এসে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু অবস্থা খারাপ হওয়ায় চিকিৎসক তাকে সেখান থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে অবস্থার আরো অবনতি হলে রাতেই তাকে ঢাকার সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার বেলা ১১টা ২০ মিনিটে তার মৃত্যু হয়। 

  গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, আমরা ন্যাক্কারজনক এ হত্যাকান্ডের সাথে জড়িতদের চিহ্নিতকরণ ও গ্রেফতারের জন্য অভিযানে নেমেছি। জনগনকে শান্ত থাকার জন্য অনুরোধ করছি। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ