ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য সুরক্ষায় রাজবাড়ীর বিভিন্ন স্থানে মোবাইল কোর্টের তৎপরতা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-০৩ ১৫:০৪:৪৩
সামাজিক দূরত্ব নিশ্চিতের মাধ্যমে প্রাণঘাতী করোনার ভয়াল থাবা থেকে সাধারণ মানুষকে মুক্ত করতে রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান গতকাল ৩রা জুন মোবাইল কোর্ট পরিচালনা করেন -মাতৃকণ্ঠ।

সামাজিক দূরত্ব নিশ্চিতের মাধ্যমে প্রাণঘাতী করোনার ভয়াল থাবা থেকে সাধারণ মানুষকে মুক্ত করতে জীবনের ঝূঁকি নিয়ে যাত্রী সাধারণের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে রাজবাড়ী জেলা প্রশাসন ও জেলা ম্যাজিস্ট্রেসীর নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ মোবাইল কোর্ট পরিচালনা করছেন। 
  গতকাল ৩রা জুন রাজবাড়ীর বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনাকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান। 
  মোবাইল কোর্ট গণপরিবহন বিশেষ করে বাসে অতিরিক্ত যাত্রী বহন ও ভাড়া আদায় করা হচ্ছে কিনা তা পর্যবেক্ষণ করাসহ বাসে অতিরিক্ত যাত্রী বহনের জন্য জরিমানা আদায় করাসহ অনেককে সতর্ক করেন। বাসে  ভাড়ার চার্ট প্রদর্শন এবং অটোরিক্সাতে বেশি যাত্রী বহন নিরুৎসাহিতকরণে নির্দেশনা প্রদান করেন। 
  এছাড়া সড়কে বাইকের চালক মাস্ক ব্যবহার না করায় এবং ৩জন আরোহী থাকায় সতর্ক ও জরিমানা করেছেন করা হয়।
  রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর বাজার এলাকায় মাস্ক ব্যবহার না করায় কয়েকজনকে জরিমানা করা হয়।
  উল্লেখ্য, গতকাল ৩রা জুন পরিচালিত মোবাইল কোর্টে ১৯টি মামলায় ১৯ জনকে ১১ হাজার ৮শত টাকা জরিমানা আদায় করা হয়েছে। গত ২০শে মার্চ থেকে পরিচালিত মোবাইল কোর্টে এ পর্যন্ত ১হাজার ১ শত ৫৪টি মামলায় ২২ লক্ষ ৪৮ হাজার ২ শত ৯৫ টাকা জরিমানা আদায় করে সরকারী কোষাগারে জমা করা হয়েছে।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ