ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বালিয়াকান্দিতে লকডাউন বাস্তবায়নে মাঠে প্রশাসন
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৪-০৫ ১৫:০০:১৮
বালিয়াকান্দিতে লকডাউন কার্যকর করতে ১ম দিনে মাঠে তৎপর দেখা গেছে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের কর্মকর্তাদের -মাতৃকণ্ঠ।

দ্বিতীয় ধাপে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকার গতকাল সোমবার থেকে সারা দেশে এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করে গেজেট প্রকাশ করেছে। তারই প্রেক্ষিতে রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে লকডাউন কার্যকর করতে ১ম দিনে মাঠে তৎপর দেখা গেছে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের কর্মকর্তাদের।

  গতকাল ৫ই এপ্রিল সকাল থেকে রাত পর্যন্ত বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার নেতৃত্বে বালিয়াকান্দি বাজারসহ নবাবপুর ইউনিয়নের সোনাপুর, বেরুলী, বহরপুর ইউনিয়নের বহরপুর বাজারসহ বিভিন্ন হাট বাজারে করোনা প্রতিরোধে সচেতনতামূলক প্রচার-প্রচারণা, স্বাস্থ্যবিধি মেনে চলা, দূরত্ব বজায় রাখা, নিত্য প্রয়োজনীয় দোকান বাদে অন্যান্য দোকানসমূহ বন্ধ রাখার সম্পর্কে হ্যান্ডমাইকে সবাইকে সচেতন করেন।

  এ সময় বালিয়াকান্দি বাজার, নবাবপুর ইউনিয়নের বেরুলী বাজার সহ বহরপুর ও বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আম্বিয়া সুলতানা সরকারী নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৯জনকে ২৪ হাজার ৫শত টাকা জরিমানা করেন।

  উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা বলেন, করোনা প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। লকডাউন কার্যকর করতে প্রশাসন তৎপর। তাই সরকারী নির্দেশনা মেনে চলতে সবার প্রতি আহবান জানান।

  এ সময় বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ তারিকুজ্জামানসহ বালিয়াকান্দি থানা পুলিশ সদস্য, বাজার বণিক সমিতির নেতৃবৃন্দসহ আনসার সদস্য উপস্থিত ছিলেন। 

 
পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ