ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়ার পদ্মায় জাটকাসহ আটক ৫জন জেলের মোবাইল কোর্টে জরিমানা
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৪-০৮ ১৪:৪৭:৩১
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার পদ্মা নদীতে গতকাল ৮ই এপ্রিল মৎস্য বিভাগের অভিযানে ৫০ কেজি জাটকাসহ আটক ৫জন জেলেকে ভ্রাম্যমান আদালত ৫হাজার টাকা জরিমানা করে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার পদ্মা নদীতে উপজেলা মৎস্য বিভাগ অভিযান চালিয়ে ৫০ কেজি জাটকা ইলিশ মাছ জব্দ করেছে।

  গতকাল ৮ই এপ্রিল এ অভিযান পরিচালনা করা হয়। জাটকা ইলিশ শিকারের দায়ে ৫জন জেলেকে আটক করে ভ্রাম্যমান আদালত ৫হাজার টাকা জরিমানা করে।

  এ ব্যাপারে গোয়ালন্দ উপজেলা মৎস্য কর্মকর্তা রেজাউল শরীফ জানান, জাটকা ইলিশ সংরক্ষণ সপ্তাহ উপলক্ষে এ কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত পদ্মা নদীতে এ অভিযান চালানো হয়। অভিযানে উপজেলা মৎস্য কর্মকর্তাদের সাথে সার্বিক সহযোগিতা করেন দৌলতদিয়া নৌ পুলিশ ফাঁড়ি। অভিযানে আটককৃত জেলেদের কাছ থেকে ৫০ কেজি পরিমান জাটকা ইলিশ মাছ জব্দ করা হয়। পরে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৫জন জেলের প্রত্যেক জেলেকে ১হাজার টাকা করে মোট ৫হাজার টাকা জরিমানা করেন। এ সময় জেলেরা জরিমানা দিয়ে মুক্তি পায়। জব্দকৃত জাটকা ইলিশ মাছ স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ