ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলায় করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন ১১৫৮ জন
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৪-০৮ ১৪:৪৮:০২
দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন গতকাল ৮ই এপ্রিল সকালে জেলা সদর হাসপাতালের কেন্দ্রে করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করেন -মাতৃকণ্ঠ।

মহামারি করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য রাজবাড়ী জেলায় গতকাল বৃহস্পতিবার প্রথম দিনে করোনা ভ্যাকসিনে দ্বিতীয় ডোজ নিয়েছে ১১৫৮ জন। এর মধ্যে পুরুষ ৮২৪ জন ও মহিলা ৩৩৪ জন। 

  গতকাল ৮ই এপ্রিল জেলার নির্ধারিত কেন্দ্রগুলোতে এই টিকা দেওয়া হয় বলে জানিয়েছেন রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন।

  সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, প্রথম দিনে রাজবাড়ী জেলায় ১১৫৮ জনকে করোনা টিকার দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে। তার মধ্যে রাজবাড়ী সদর হাসপাতাল কেন্দ্রে ৫২৩জন, পাংশায় ৩৫২জন, কালুখালীর ১৮৩জন, বালিয়াকান্দির ৫৫জন ও গোয়ালন্দ উপজেলায় ৪৫জন। 

  গতকাল বৃহস্পতিবার সকালে রাজবাড়ী জেলা সদর হাসপাতালের টিকাদান কেন্দ্রে করোনা ভ্যাকসিনে দ্বিতীয় ডোজ নিতে আসা মানুষের ভিড় ছিল লক্ষ্যনীয়। এ সময় স্বেচ্ছাসেবকদের দায়িত্বে থাকা যুব রেড ক্রিসেন্ট সদস্য ও হাসপাতালের স্টাফদের হিমসিম খেতে দেখা যায়। শহরের গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ যারা পূর্বে ১ম ডোজ টিকা নিয়ে ৮ সপ্তাহ অতিবাহিত হয়েছে তারা টিকা গ্রহণ করেন।      

  এছাড়াও গতকাল ৮ই এপ্রিল ১৮৬ জনকে করোনা টিকার প্রথম ডোজ দেওয়া দেওয়া হয়েছে। এর মধ্যে ১২৩ জন পুরুষ ও ৬৩ জন মহিলা। 

  রাজবাড়ী সদর উপজেলার ৪৫জন, পাংশায় ১০৪জন, কালুখালীর ১৬ জন, বালিয়াকান্দির ১১ জন ও গোয়ালন্দের ১০ জনকে দেওয়া হয়।

  উল্লেখ্য, রাজবাড়ী জেলায় এ পর্যন্ত ৩৩ হাজার ৭ জনকে করোনা টিকার ১ম ডোজ এবং ১১৫৮ জনকে দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ