ঢাকা শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
করোনার সংক্রমণ রোধকল্পে রাজবাড়ীতে মোবাইল কোর্টের অভিযান॥মাস্ক বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-০৯ ১৬:১০:৩২
করোনা ভাইরাসের বিস্তার রোধকল্পে গতকাল ৯ই এপ্রিল রাজবাড়ী জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল সিকদার মোবাইল কোর্ট পরিচালনাসহ মাস্ক বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাসের(কোভিড-১৯) বিস্তার রোধকল্পে স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতকরণে রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল সিকদার গতকাল ৯ই এপ্রিল শহরের মুরগির ফার্ম, সদর উপজেলার মাটিপাড়া ও বানীবহ বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন।

  মোবাইল কোর্টের অভিযানে ৩টি মামলায় মোট ১হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়। রাজবাড়ী সদর থানা পুলিশের একটি টিম মোবাইল কোর্টের কার্যক্রমে প্রয়োজনীয় সহযোগিতা করেন।

  এ সময় জনসাধারণকে মাস্ক পরিধানে উৎসাহিত করার পাশাপাশি জেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল সিকদার মাস্ক বিতরণ করেন এবং স্থানীয় জনপ্রতিনিধি ও বাজার কমিটির সহযোগিতায় ব্যাপক সচেতনতামূলক কার্যক্রম চালানো হয়। 

  উল্লেখ্য, বিশ্বব্যাপী মহামারী করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারী নির্দেশনা মোতাবেক জনস্বার্থে রাজবাড়ীতে জেলা প্রশাসনের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা গেছে।

রাজবাড়ীর অন্তার মোড়ে পদ্মা নদীতে গোসল করতে ডিপ্লোমা শিক্ষার্থীর মৃত্যু
রাজবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন
সোনার মানুষ গড়ার জন্য আমাদের শিক্ষা ব্যবস্থাকে ব্যবহার করতে হবে--সাবেক গভর্ণর ড. আতিউর রহমান
সর্বশেষ সংবাদ