ঢাকা মঙ্গলবার, মে ১৮, ২০২১
পাংশার বাগদুলী বাজারে সমাজ বিকাশ সংস্থা কর্তৃক মাস্ক বিতরণ
  • পাংশা প্রতিনিধি
  • ২০২১-০৪-১১ ০০:৫৫:১৮
পাংশা উপজেলার বাগদুলী বাজারে গতকাল শনিবার বিকেলে সমাজ বিকাশ সংস্থার উদ্যোগে মাস্ক বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউপির বাগদুলী বাজারে গতকাল ১০ই এপ্রিল বিকেলে করোনা মোকাবেলায় মাস্ক বিতরণ করেছে এনজিও সমাজ বিকাশ সংস্থা(এসবিএস)। 

  সমাজ বিকাশ সংস্থার চেয়ারম্যান ও মৌরাট ইউপি আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে পাংশা মডেল থানার এসআই জুয়েল রানা ও এএসআই আব্দুর রহিম উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সমাজ বিকাশ সংস্থার নির্বাহী পরিচালক মোঃ রফিকুল ইসলাম জর্জ, সাংবাদিক মোঃ মোক্তার হোসেনসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। বাগদুলী বাজারের গনী প্লাজার সামনে সমাজ বিকাশ সংস্থার মাস্ক বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মাস্ক বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়।

  সমাজ বিকাশ সংস্থার চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান মিয়া বলেন, হাটবাজারে লোকজনের সমাগম ঘটে। বাগদুলী বাজার পুরাতন ও বড় বাজার। তাই এখানে আগে মাস্ক বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়েছে। পর্যায়ক্রমে জনসমাগমস্থানে মাস্ক বিতরণ করা হবে বলে উল্লেখ করেন তিনি। এ সময় তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার গুরুত্বারোপ করেন।

গোয়ালন্দে নিজ গৃহে ওড়না পেঁচিয়ে গৃহবধুর আত্মহত্যা
পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর বাদশা মন্ডলের বাড়ীতে প্রতিপক্ষের তান্ডব
পাংশায় ‘ঢেঁকিপাড়ার কানন’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন
সর্বশেষ সংবাদ