ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে মৃত্যুর পর জানা গেলে তিনি করোনায় আক্রান্ত ছিলেন !
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৪-১১ ১৫:০২:৪৬

রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের বাড়াইজুড়ি গ্রামে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া আয়শা বেগম(৮০) নামের বৃদ্ধার করোনা ভাইরাস পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি বাড়াইজুড়ি এলাকার ওমর আলী সরদারের স্ত্রী।

  আয়শা বেগম ১সপ্তাহ আগে জ্বর ও শ্বাসকষ্টসহ অন্যান্য রোগ নিয়ে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি হয়েছিলেন। গত ১০ই এপ্রিল রাজবাড়ী সদর হাসপাতাল থেকে তাকে বাড়িতে নিয়ে আসে পরিবার। পরে সেই দিনই রাত ৯টার দিকে শ্বাসকষ্ট বেড়ে গেলে অক্সিজেনের অভাবে তিনি মারা যান।

  মৃত আয়শা বেগমের ছেলে নাছের সরদার বলেন, আমার মা দীর্ঘদিন কিডনি ও হার্টের রোগে ভুগছিলেন। গত ১সপ্তাহ আগে তাকে সদর হাসপাতালে ভর্তি করি। সেই সময় তার জ্বর ও শ্বাসকষ্ট ছিলো। সেই সময় তাকে করোনার পরীক্ষাও করানো হয়। কিন্তু ঢাকা থেকে আরটি-পিসিআর পরীক্ষার রিপোর্ট না আসায় মা হাসপাতালে ভর্তি থাকতে চাননি তাই আমরা তাকে ১০ই এপ্রিলে বাড়িতে নিয়ে আসি। সেই রাতেই তিনি মারা যান। আজ ১১ই এপ্রিল মায়ের জানাযার নামাজের আগে রাজবাড়ী সদর হাসপাতাল থেকে আমাকে জানানো হয় আমার মা করোনায় পজিটিভ। পরে আমরা স্বাস্থ্যবিধি মেনে তার গোসল ও জানাযা করি। 

  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, আয়শা বেগম(৮০) নামের ওই বৃদ্ধা মহিলা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে।

  উল্লেখ্য, এর আগে গত ৭ই এপ্রিল ভোরে পাংশা হাসপাতাল মিলি(৩৫) নামক এক মহিলার মৃত্যু হয়। তার বাড়ি পাংশা শহরের মাগুরাডাঙ্গী গ্রামে। করোনার উপসর্গসহ এ্যাজমা ও উচ্চ রক্ষচাপ জনিত সমস্যায় তাকে পাংশা হাসপাতালে ভর্তির পর গত ৫ই এপ্রিল করোনা নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। গত ৭ই এপ্রিল ভোরে তার মৃত্যু হয়। মৃত্যুর পর গত ৮ই এপ্রিল রিপোর্ট আসে তিনি করোনা পজিটিভ ছিলেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ