ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
করোনা সংক্রমণ রোধে জনসচেতনতায় পাংশার বাগদুলী বাজারে মাস্ক ও লিফলেট বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৪-১৩ ১৫:৩৫:৪৩
পাংশা উপজেলার বাগদুলী বাজারে গতকাল মঙ্গলবার সকালে অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা কল্যাণ সমিতির উদ্যোগে করোনা সংক্রমণ রোধে জনসচেতনতায় মাস্ক ও লিফলেট বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা কল্যাণ সমিতির উদ্যোগে করোনা সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে গতকাল মঙ্গলবার সকালে পাংশা উপজেলার মৌরাট ইউপির বাগদুলী বাজারে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে।

  বাগদুলী বাজারের পেঁয়াজ হাটসহ বাজারের বিভিন্ন দোকানপাট  লোকজনের মাঝে সকাল ৮টায় শুরু হয়ে সকাল ১০টা পর্যন্ত করোনা ভাইরাস সংক্রমণ রোধে গৃহীত কার্যকরী ব্যবস্থা সম্বলিত লিফলেট ও মাস্ক বিতরণ কার্যক্রম চলে।

  অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা কল্যাণ সমিতির বাগদুলী বাজারস্থ কার্যালয় থেকে সংগঠনের সভাপতি মোঃ ইউসুফ হোসেনের নেতৃত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম শেখের সার্বিক পরিচালনায় স্বাস্থ্যবিধি মেনে লিফলেট ও মাস্ক বিতরণ কর্মসূচী পরিচালনা করা হয়। কর্মসূচী বাস্তবায়নে এস.এম আতাউল্লাহ শামীম, মোঃ কেয়ামুদ্দিন মৃধা, আবুল কালাম চৌধুরী, মোঃ মোকাররম হোসেন, আক্তার হোসেন চৌধুরী, লুৎফর রহমান, মফিজুল ইসলাম, জাকির হোসেন, মোসলেম উদ্দিন মন্ডল, আব্দুল হাইসহ সংগঠনের সদস্যবৃন্দ স্বতঃস্ফুর্তভাবে কর্মসূচীতে অংশ গ্রহণ করেন।

  অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা কল্যাণ সমিতির সভাপতি মোঃ ইউসুফ হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম শেখ জানান, সংগঠনের সদস্যবৃন্দের আন্তরিক সহযোগিতায় ১হাজার ২শত মাস্ক ও ৫শত লিফলেট বিতরণ করা হয়েছে। নৈতিক ও সামাজিক দায়বদ্ধতা থেকে এ কর্মসূচীর আয়োজন করা হয়। সামাজিক প্রয়োজনে কর্মসূচী অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন সংগঠনের নেতৃবৃন্দ।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ