ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরের বানিবহের নিজপাড়ায় নতুন জামে মসজিদের উদ্বোধন
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৪-১৩ ১৫:৩৭:৫৬
রাজবাড়ীর সদর উপজেলার বানিবহ ইউপির নিজপাড়ায় গতকাল ১৩ই এপ্রিল জোহর নামাজের পর সুগড়া বেগম জামে মসজিদের উদ্বোধন করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর সদর উপজেলার বানিবহ ইউপির নিজপাড়ায় সুগড়া বেগম জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে। 

  আল-ইমরান ফাউন্ডেশনের অর্থায়নে ও আল-ইমরান ফাউন্ডেশনের পরিচালক গোলাম হাসনাইন সোহেলের সার্বিক সহযোহিতায় মসজিদটি পুনঃ নির্মাণ হয়েছে।

  গতকাল ১৩ই এপ্রিল জোহর নামাজ আদায়ের পর মসজিদের চাবি হস্তান্তরের মাধ্যমে উদ্বোধন করা হয়। এর আগে প্রথমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

  সুগরা বেগম জামে সমজিদের সভাপতি ওহিদুজ্জামানের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন সম্রাট, বানিয়াবহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল লতিফ মিয়া, গোলাম কাদের, সুগরা বেগম জামে মসজিদের সাধারণ সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন, আব্দুল মজিদ সরদার, হাফিজুর রহমান, মাওলানা রফিকুল ইসলাম ও হাফেজ মিজানুর রহমান প্রমুখ।

  পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু বলেন, যে মসজিদটি তৈরি করে দিয়েছে তার ও তার পরিবারের জন্য আমরা সবাই দোয়া করবো। করোনায় আক্রান্ত হয়ে অনেক মানুষের মৃত্যু হয়েছে। সরকারের কিছু বিধি নিষেধ আছে সেইগুলো আমরা মেনে যদি নামাজ আদায় করি তাহলে ভালো হবে বলে তিনি জানান।

  আলোচনা সভা শেষে অতিথিরা মসজিদ কমিটির হাতে মসজিদের চাবি তুলে দেন। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ রাকিব বিন আজিজ।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ