ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে আড়াই কেজি গাঁজা ও বিক্রিত টাকাসহ ১জন গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৪-১৩ ১৫:৩৮:৪৩
রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল গতকাল ১৩ই এপ্রিল গোয়ালন্দ পৌরসভার সাকের ফকির পাড়া এলাকায় অভিযান চালিয়ে আড়াই কেজি গাঁজা ও গাঁজা বিক্রিত টাকাসহ বিক্রেতা সাদ্দাম ফকিরকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল গতকাল ১৩ই এপ্রিল সকাল সাড়ে ৮টায় জেলার গোয়ালন্দ পৌরসভার ৯নং ওয়ার্ড সাকের ফকির পাড়া এলাকায় অভিযান চালিয়ে আড়াই কেজি গাঁজা ও গাঁজা বিক্রিত নগদ ৬৯ হাজার ৬৩০ টাকাসহ বিক্রেতা মোঃ সাদ্দাম ফকির (৩০)কে গ্রেফতার করেছে ।

  গ্রেফতারকৃত সাদ্দাম ফকির ৯নং ওয়ার্ডের সাকের ফকির পাড়ার মোঃ আয়নাল ফকিরের ছেলে। তার শয়ন কক্ষ থেকে উক্ত গাঁজা ও নগদ টাকাসহ গ্রেফতার করা হয়।

  গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ তানভীর হোসেন খাঁনের তত্বাবধানে এ অভিযান পরিচালনা করা হয়।

  উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম জানান, এ মাদক ব্যবসায়ীর নিজের শয়ন কক্ষ থেকে গোপন সংবাদের ভিত্তিতে আড়াই কেজি গাঁজা ও নগদ টাকাসহ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

  তিনি আরো বলেন, সাদ্দাম ফকির দীর্ঘদিন ধরে তিনি দেশের বিভিন্ন এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে জেলা ও উপজেলার বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ