ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
করোনা সংক্রমণ রোধে লকডাউন শুরু॥পাংশা শহরের ৩টি পয়েন্টে যানবাহন চলাচলে নিয়ন্ত্রণ
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৪-১৪ ১৭:১৩:১৭

করোনা ভাইরাস সংক্রমণ দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চলমান লকডাউনের অংশ হিসেবে গতকাল ১৪ই এপ্রিল পাংশা শহরের দোকানপাট বন্ধ রাখে দোকানীরা। ঔষুধ, খাবার হোটেল, মুদিখানা ও কাঁচাবাজার ছাড়া সবধরণের দোকান বন্ধ রাখা হয়। 

  যানবাহন নিয়ন্ত্রণে পাংশা শহরের সাব-রেজিস্ট্রি অফিসের পাশে সড়ক, পাংশা রেলওয়ে স্টেশনের পাশে সড়ক ও টেম্পুস্ট্যান্ড সড়কে বাঁশ বেঁধে যানবাহন নিয়ন্ত্রণ করা হয়। পাংশা পৌরসভার ব্যবস্থাপনায় পরিচ্ছন্নতা কর্মীরা যানবাহন নিয়ন্ত্রণ কার্যক্রম পরিচালনা করে।

  এদিকে গতকাল বুধবার কাঁচাবাজার স্থানান্তর করে পাংশা কালীবাড়ী তিনরাস্তা মোড় উন্মুক্তস্থানে বসানো হয়। সেখানে স্বাস্থ্যবিধি মেনে ক্রয় বিক্রয় করা হয়। সকাল থেকে শহরের মধ্যে উল্লেখিত তিনটি পয়েন্টে সড়কে যানবাহন চলাচলে কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হয়। লোকজন কাঁচা বাজার করে নিজ নিজ গন্তব্যে ফিরে যান। বাজারে লোকসমাগম ছিল কম। পাংশা মডেল থানা পুলিশ বাজারে টহল দেয়।

  এদিকে গতকাল ১৪ই এপ্রিল পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী বাজারে লকডাউন কার্যক্রম পরিদর্শনের পাশাপাশি স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

  পাংশা শহরের বিভিন্ন স্থানে মোবাইল কোর্টের মাধ্যমে ১৫টি মামলায় ৪হাজার ৯শত টাকা জরিমানা আদায় করেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী ও সহকারী কমিশনার (ভুমি) নুজহাত তাসনিম আওন। 

  এ সময় তারা বলেন, উপজেলা প্রশাসন উদ্যোগে পরিচালিত এ মোবাইল কোর্ট জনস্বার্থে অব্যাহত থাকবে।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ