ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বালিয়াকান্দির প্রয়াত সাংবাদিক রঘুনন্দন সিকদারের পরিবারকে সমবেদনা জানালেন এমপি পুত্র মিতুল
  • সোহেল মিয়া/দেবাশীষ বিশ্বাস
  • ২০২০-০৬-০৪ ১৭:৫৫:৫৩
রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আ’লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল গতকাল ৪ঠা জুন সন্ধ্যায় বালিয়াকান্দির সদ্য প্রয়াত সাংবাদিক রঘুনন্দন সিকদারের বাড়ীতে গিয়ে তার পরিবারকে সমবেদনা জানান -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক মাতৃকন্ঠ ও দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা প্রতিনিধি প্রয়াত রঘুনন্দন সিকদারের অকাল মৃত্যুতে তার পরিবারকে সমবেদনা জানাতে তার বাড়িতে যান রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আ’লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল।
  গতকাল ৪ঠা জুন সন্ধ্যায় তিনি বালিয়াকান্দির সদর ইউনিয়নের আমতলা গ্রামে রঘুনন্দন সিকদারের বাড়িতে যান। সেখানে গিয়ে রঘুনন্দন সিকদারের স্ত্রী, দুই সন্তান, পুত্রবধু ও তার বোনের সাথে কথা বলেন এবং তাদের খোঁজ খবর নেন।
  এ সময় আশিক মাহমুদ মিতুল বলেন, রঘুনন্দন সিকদার ছিলেন মফস্বল সাংবাদিকতার পথিকৃৎ। তিনি সব সময় সাদাকে সাদা ও কালোকে কালো বলতে কখনো ভয় পেতেন না। প্রতিটা মানুষের সাথে রঘুননন্দন সিকদারের ছিল নিবিড় সম্পর্ক।
  এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মোঃ মিজানুর রহমান মজনু, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক এহছানুল হাকিম সাধন, নবাবপুর ইউপি আ’লীগের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক চেয়ারম্যান আবুল হাসান আলী প্রমুখ।
  সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি জাকির হেসেন, সমির কান্তি দাস, সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, যুগ্ম-সম্পাদক সোহেল মিয়া, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ বিশ্বাস, সাংস্কৃতিক সম্পাদক গোলাম মোর্তবা রিজু, সাংবাদিক রিয়াদ হোসেন রুবেল ও মেহেদী হাসান রাজু ।
  এরআগে বিকালে এমপি পুত্র আশিক মাহমুদ মিতুল বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবে কর্মরত বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ