ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দ উপজেলার সর্বত্র লকডাউনের তৃতীয় দিনেও কঠোর অবস্থানে প্রশাসন
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৪-১৬ ১৪:১৭:২৩
লকডাউনের তৃতীয় দিনে গতকাল শুক্রবার গোয়ালন্দ পৌর শহরের বিভিন্ন এলাকায় কঠোর হতে দেখা গেছে প্রশাসনকে -মাতৃকণ্ঠ।

লকডাউনের তৃতীয় দিনেও প্রশাসনের কড়া নজরদারিতে পুরো গোয়ালন্দ উপজেলা। গত ১৪ই এপ্রিল প্রথম লকডাউনের শুরুর দিনেই পৌর শহরে বিভিন্ন পয়েন্ট ও উপজেলার বিভিন্ন স্থানে নিষেধাজ্ঞা না মানায় বেশ কিছু ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।
  এরই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার তৃতীয় দিনেও গোয়ালন্দ পৌর শহরের বিভিন্ন পয়েন্ট, উপজেলার বিভিন্ন হাট বাজারেও কঠোর হতে দেখা গেছে প্রশাসনকে। সরকারী নির্দেশনা অমান্য করায় গত ১৪ই এপ্রিল বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে বিনা কারণে বাড়ি থেকে বের হওয়ায় অনেককেই মোবাইল কোর্টে জরিমানা করেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলাম ও উপজেলা সহকারী কমিশনার মোঃ রফিকুল ইসলাম।
  অন্যদিকে উপজেলার গোয়ালন্দ বাসস্ট্যান্ড, বাজার, জামতলা, দৌলতদিয়া ঘাটসহ কয়েকটি জায়গায় বাজার মনিটরিং করেন উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম। এ সময় নিয়ম না মানায় কয়েকটি দোকান মালিককে অর্থদন্ড প্রদান করা হয়। 
  গতকাল ১৬ই এপ্রিল বিনা কারণে বাড়ি থেকে বের হওয়ায়, দোকান খোলা রাখায়, মাস্ক না পড়ায় মোট ১৮ জনকে ১৬হাজার ৬শ টাকা অর্থদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
  এছাড়াও অন্যান্য স্থানে বিভিন্ন হাট, বাজার, শপিং মলসহ বিভিন্ন স্থানে মাস্ক পরিধান নিশ্চিতকরণে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে উদ্বুদ্ধ করণে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। পৌর শহরের বিভিন্ন পয়েন্ট ও উপজেলার গুরুত্বপূর্ণ পয়েন্টে দায়িত্ব পালন করে যাচ্ছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। 
  এছাড়াও পরিস্থিতি মোকাবেলায় গোয়ালন্দ ঘাট থানা পুলিশকেও ২৪ ঘন্টা পালাক্রমে দায়িত্ব পালন করতে দেখা যায়

 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ