ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে প্রচারনা॥মাস্ক বিতরণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৪-১৬ ১৪:২০:৪৭
দ্বিতীয় ধাপে করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে বালিয়াকান্দিতে সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে ব্যাপক প্রচার প্রচারণা ও মাস্ক বিতরণ করেছে উপজেলা প্রশাসন -মাতৃকণ্ঠ।

 দ্বিতীয় ধাপে করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে সর্বাত্মক লকডাউন ঘোষণা করেছে সরকার। তারই প্রেক্ষিতে রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে লকডাউন বাস্তবায়নে ব্যাপক প্রচার প্রচারণা ও মাস্ক বিতরণ করেছে উপজেলা প্রশাসন।

  গতকাল শুক্রবার সকাল থেকে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার নেতৃত্বে বালিয়াকান্দি বাজারসহ উপজেলা নারুয়া ইউনিয়নের হাটবাজারে করোনা প্রতিরোধে সচেতনতামূলক প্রচার-প্রচারনা, নিত্য প্রয়োজনীয় দোকান বাদে অন্যান্য দোকান বন্ধসহ জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে না আসা এবং স্বাস্থ্যবিধি মেনে চলা সম্পর্কে সবাইকে হ্যান্ড মাইকের মাধ্যমে সচেতন ও সর্তক করেন। পরে সাধারণ মানুষের জন্য নারুয়া বাজার বণিক সমিতির নেতৃবৃন্দের হাতে ৩ শত মাস্ক তুলে দেয়া হয়।

  উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা বলেন, করোনা প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। দ্বিতীয় ধাপে করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে সর্বাত্মক লকডাউন ঘোষণা করেছে সরকার। সরকারী নির্দেশনা সবাইকে মেনে চলার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

  এ সময় বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ তারিকুজ্জামান, নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালামসহ বাজার বণিক সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ